আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ মে ২০১৭, শনিবার |

kidarkar

টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ: ২৮ রানে ১ উইকেট

Bangladesh v Scotland - 2015 ICC Cricket World Cupশেয়ারবাজার ডেস্ক: চ্যাম্পিয়নস ট্রফির প্রথম প্রস্তুতি ম্যাচে পাকিস্তানে বিপক্ষে টসে জিতে ব্যাট করছে বাংলাদেশ। এজবাস্টনে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় শুরু হচ্ছে ম্যাচটি।  ওপেনার তামিম ইকবালের সাথে ব্যাট করতে নেমেছে সৌম সরকার। দুইজনে শুরু অনেকটাই সুন্দর করে ব্যাট করছিলো। কিন্তু ম্যাচের ৬ ওভারে প্রথম বলে জুনায়েদ খানের বলে ক্যাচ আউট হয়ে ১৯ রানে সাজঘরে ফিরে যান সৌম। এ রিপোর্ট  লেখা পর্যন্ত বাংলাদেশ ৭ ওভারে ১ উইকেট হারিয়ে ২৮ রান সংগ্রহ করেছে। মাঠে তামিম ইকবাল ১৭ বলে ৮ রান আর ইমরুল কায়েস ৪ বলে ১ রান করে টিকে আছে।

আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্ব র‍্যাঙ্কিংয়ে ছয় নম্বর দল হিসেবে পাকিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। পাকিস্তান বর্তমানে অষ্ঠম স্থানে রয়েছে।

আয়ারল্যান্ড থেকে ফিরেই প্রস্তুতি ম্যাচের জন্য অনুশীলন শুরু করে দেয় বাংলাদেশ দল। নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচের মতো এই ম্যাচেও সাত ব্যাটসম্যান নিয়ে মাঠে নামছে মাশরাফির দল।

বাংলাদেশ দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সাকিব আল হাসান ও তাসকিন আহমেদ।

পাকিস্তান দল : আহমেদ শেহজাদ, আজহার আলী, বাবর আজম, ফাহিম আশরাফ, হারিস সোহেল, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ, শোয়েব মালিক, ওয়াহাব রিয়াজ ও জুনায়েদ খান।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.