তারায় তারায় আত্মীয়!

images (1)শেয়ারবাজার ডেস্ক: তারকা কিংবা খ্যাতিমান মানুষের বন্ধুত্ব কিংবা শত্রুতার কথা বেশ শোনা যায়। মজার ব্যাপার হলো, হলিউডের বিখ্যাত অনেক তারকাই জানেন না তাঁর কর্মক্ষেত্রের বন্ধুই তাঁর আত্মীয় হন! শুধু হলিউড তারকারাই নন, এই তালিকায় নাম আছে ব্রিটিশ রাজপরিবার থেকে রাজনৈতিক অনেক ব্যক্তিত্ব; যাঁরা একে অপরের আত্মীয়, কিন্তু তা জানতে পেরেছেন খ্যাতি লাভের পরে। আত্মীয়তা আছে দেশ-বিদেশের এমন কয়েকজন তারকার কথা থাকছে এই প্রতিবেদনে।

ববিতা–রিয়াজ

চলচ্চিত্র নায়ক রিয়াজ সিনেমার জগতে নাম লেখান চলচ্চিত্র অভিনেত্রী ববিতার হাত ধরেই। অনেকে ভেবে দেখেন তাঁরা পরস্পরকে চেনেন কীভাবে। আসলে ববিতা আর রিয়াজ, দুজনেই চাচাতো ভাই-বোন।

অ্যাঞ্জেলিনা জোলি-হিলারি ক্লিনটন

অ্যাঞ্জেলিনা জোলি-হিলারি ক্লিনটনঅ্যাঞ্জেলিনা জোলি-হিলারি ক্লিনটন

স্বয়ং জোলিও জানতেন না যে তাঁর আত্মীয়ই হিলারি ক্লিনটন। যদিও খুব কাছের আত্মীয় নন তাঁরা। জোলি ও হিলারি সম্পর্কে একে অপরের ‘নাইন্থ কাজিন’। বংশপরম্পরায় এই দুই তারকা একে অপরের আত্মীয়।

নিকোলাস কেজ-সোফিয়া কোপ্পোলানিকোলাস কেজ-সোফিয়া কোপ্পোলা

নিকোলাস কেজের আসল নাম যে নিকোলাস কিম কোপ্পোলা, তা অনেকেরই অজানা। হলিউডের এই অভিনেতা বয়ে বেড়াচ্ছেন ইতালীয় জিন। শুধু নিকোলাসই নন, কোপ্পোলা পরিবারের আরও ১০ সদস্য আছেন, যাঁরা হলিউডের বিভিন্ন ক্ষেত্রে কাজ করছেন। তাঁদের মধ্যে একজন সোফিয়া কোপ্পোলা। হলিউডের এই খ্যাতিমান অভিনেত্রী, পরিচালক ও প্রযোজকের কথা না বললেই নয়, যিনি সম্পর্কে নিকোলাসের তুতো বোন হন।

জাস্টিন বিবার-রায়ান গোসলিং

জাস্টিন বিবার-রায়ান গোসলিংজাস্টিন বিবার-রায়ান গোসলিং

আগেই বলে রাখি, জাস্টিন বিবারের পারিবারিক বিস্তৃতি বেশ বড়। সেই বিশাল পরিবারের আরেক সদস্য খ্যাতিমান অভিনেতা রায়ান গোসলিং। যদিও খুব কাছের আত্মীয় নন তাঁরা। সম্পর্কের যে বিশাল লতাপাতায় তাঁরা আটকেছেন; তা মূলত ১১তম লতা, যা যোগ করেছে এ দুই তারকাকে।

সূত্র: ব্রাইটসাইড ডটকম

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top