আজ: বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১ইং, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ এপ্রিল ২০১৫, রবিবার |


kidarkar

নতুন একটি ব্র্যান্ড্রের অ্যাম্বাসেডর হলেন নায়লা

naila naiamশেয়ারবাজার ডেস্ক: বর্তমান সময়ের আলোচিত মডেল নায়লা নাঈমের প্রতি তার ভক্তের আগ্রহের মাত্রা একটু বেশি। তিনি নিজেও তার ভক্তদের হতাশ করেন না বটে। নায়লা নাঈম ভক্তদের জন্য আবারও একটি সুখবর নিয়ে হাজির হচ্ছেন। আর সেটি হচ্ছে নায়লা নাঈম চুক্তিবদ্ধ হয়েছেন একটি এনার্জি ড্রিংকস এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। ”সি ফুড এন্ড বেভারেজ” এর নতুন এনার্জি ড্রিংকস ”রাশ এনার্জি ড্রিংকস” এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তিনি চুক্তিবদ্ধ হলেন।

চুক্তিবদ্ধ হওয়ার পর নায়লা উচ্ছ্বাসিত হয়ে জানান, “আমি খুবই আনন্দিত যে রাশ এনার্জি ড্রিংকস এর জন্য আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নির্বাচন করার জন্য। আমি সি ফুড এন্ড বেভারেজ এবং এশিয়াটিক টকিংপয়েন্টকে ধন্যবাদ জানাচ্ছি এর জন্য।” তিনি আরও জানান, “আমার ফ্যানদের উদ্দেশ্যে বলতে চাই, অতি সত্তর আপনাদের জন্য আমি নিয়ে আসছি নতুন এক চমক।”

জানা গেছে ,চুক্তি অনুযায়ী নায়লা এই ”রাশ এনার্জি ড্রিংকস” এর ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে তাদের বিজ্ঞাপনসহ সকল প্রকার প্রচারণামূলক কার্যক্রমে অংশগ্রহণ করবেন। খুব শীঘ্রই ‘রাশ এনার্জি ড্রিংকস’ এর যাবতীয় বিজ্ঞাপনের শ্যুটেও অংশ নেবেন নায়লা।

উল্লেখ্য মডেলিং ও মিউজিক ভিডিওর কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন নায়লা। তবে খুব শীঘ্রই নায়লা পরিণত হতে যাচ্ছেন চিত্রনায়িকায়। ‘মারুফ টাকা ধরে না’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এদিকে মুক্তির অপেক্ষায় আছে তন্ময় তানসনে পরিচালিত ‘রান আউট’। এই ছবিতে প্রথমবারের মতো আইটমে গানে অংশ নেন এই মডেল।

শেয়ারবাজারনিউজ/রা

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.