২২ জুলাই রাজশাহীতে বিনিয়োগ শিক্ষা কনফারেন্স করবে বিএসইসি

BSECশেয়ারবাজার রিপোর্ট: বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) আগামী ২২ জুলাই রাজশাহীতে বিনিয়োগকারী ও উদ্যোক্তা শিক্ষা কনফারেন্স করবে।

রাজশাহীর সাহেব বাজারে মুনলাইট গার্ডেন কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হতে যাওয়া কনফারেন্সটির উদ্বোধন করবেন বিএসইসি’র চেয়ারম্যান এম খায়রুল হোসেন। কমিশনের মূখপাত্র মো: সাইফুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি-তে বলা হয়েছে, দিনব্যাপী অনুষ্ঠিত হতে যাওয়া কনফারেন্সটি দুটি সেশনে বিভক্ত থাকবে। সকালের সেশনটি সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলবে। পরের সেশনটি দুপুর ২টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত চলবে। মূলত: রাজশাহীর স্থানীয় বিনিয়োগকারীদের বিনিয়োগ শিক্ষা সম্পর্কে সম্যক ধারণা প্রদান এবং স্থানীয় উদ্যোক্তাদের পুঁজিবাজার থেকে পুঁজি উত্তোলন বিষয়ে বাস্তব ভিত্তিক জ্ঞান অর্জনের লক্ষ্যে এই কনফারেন্স আয়োজন করা হয়েছে।

এদিকে কনফারেন্স চলাকালে একই স্থানে বিনিয়োগ শিক্ষা মেলা, ২০১৭ অনুষ্ঠানের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এই মেলায় পুঁজিবাজার সংশ্লিষ্ট প্রতিষ্ঠানগুলো সক্রিয় অংশগ্রহণ করবে বলে আশা করছে বিএসইসি।

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি দেশব্যাপী বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই অংশ হিসেবে বিএসইসি দেশের সকল বিভাগীয় শহরগুলোতে বিনিয়োগ শিক্ষা কার্যক্রম এবং এ সম্পর্কিত মেলার আয়োজন করছে।

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top