খালেদার গাড়ি বহরে হামলা

hamlaশেয়ারবাজার রিপোর্ট: ঢাকা সিটি করপোরেশনের নির্বাচনী প্রচারণায় নেমে হামলার মুখে পড়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর।

সোমবার বিকেল সাড়ে ৪টার পর গুলশানের বাসা থেকে বেরিয়ে গুলশান ২, বনানী, মহাখালী ফার্মগেট হয়ে কারওয়ান বাজারে এলে খালেদার গাড়িবহর হামল‍ার শিকার হয়।

পেট্রোবাংলা ভবনের সামনে আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা ডাবের খোল ও ইট-পাটকেল ছুঁড়ে খালেদা জিয়ার ‍গাড়ি বহরের কয়েকটি গাড়ি ভেঙ্গে ফেলে। এ সময় কয়েকজন আহতও হন।  ধাওয়ার মুখে এফডিসির সামনের রাস্তা হয়ে মগবাজারের দিকে চলে যায় খালেদা জিয়ার গাড়িবহর।

এলোপাথারি ভাঙচুর করা হয়েছে তার নিরাপত্তকর্মীদের (সিএসএফ) তিন-চারটি গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি। এতে খালেদার একজন নিরাপত্তাকর্মীসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। খালেদা জিয়ার গাড়ির সামনের অংশে রক্তের দাগও দেখা গেছে।

হামলার শিকার হওয়ার আগে কারওয়ানবাজারে গাড়ি থেকে নেমে খালেদা জিয়া বলেন, আমরা ভোট ও ভাতের অধিকার রক্ষার জন্য লড়ছি। আমাদের প্রার্থী তাবিথকে ভোট দিন। আমরা জিতলে সব গুন্ডামির জবাব দেওয়া হবে।  এই বক্তব্যের কিছুক্ষণ পরই খালেদা জিয়ার গাড়িবহর হামলার কবলে পড়ে।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top