আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ জুলাই ২০১৭, শনিবার |

kidarkar

‘নাগিন ড্যান্স’ দিলেন বর; বিয়ে ভাঙ্গলো কনে

borশেয়ারবাজার ডেস্ক: সাধারণত বিয়ে বাড়ীতে বর কনের মধ্যে মনের সাথে অমিল হওয়ায় বিয়ের ঠিক আগ মুহুর্তে অনেক বিয়ে ভেঙ্গে যায়। তবে বিয়ের মণ্ডপে এসে ‘নাগিন ড্যান্স’ এর কারণে বিয়ে ভাঙ্গা এটা শুনতে একটু অবাকই লাগে। এটি শুনতে অবাক লাগলেও সম্প্রতি এমনটাই ঘটেছে ভারতের উত্তর প্রদেশের শাহজাহানপুরে। দুই পরিবারই শাহজাহানপুরে থাকে।

জানা গেছে, বহুদিন আগে থেকেই ২৩ বছরের প্রিয়াঙ্কা ত্রিপাঠির সঙ্গে অনুভব মিশ্রের বিয়ের কথা পাকা হয়ে গিয়েছিল। এমনকি তাদের মধ্যে উপহার আদান-প্রদান ও আচার-অনুষ্ঠানও সম্পন্ন হয়ে গিয়েছিল। বাকি ছিল কেবল বিয়ের অনুষ্ঠানটিই। কিন্তু সেদিনই ঘটে গেল বিপত্তি।

অনুষ্ঠানের দিন বর আসার পরেই নাগিন গান বাজতে থাকে মাইকে। তখনই সবাইকে অবাক করে নাচ শুরু করে দেন অনুভব মিশ্র। বন্ধুরাও টাকা ছড়িয়ে সমান তালে তাকে উৎসাহ দিতে থাকে।

ওই সময় অনুভব মদ্যপ অবস্থায় ছিল। নেশার ঘোরেই এ কাণ্ড করে বসে। এরপরেই আর সহ্য করতে পারেননি প্রিয়াঙ্কা। জানিয়ে দেন, মদ্যপ কাউকে বিয়ে করা তার পক্ষে অসম্ভব। কনের সিদ্ধান্তকে সমর্থন জানায় তার বাড়ির লোক এবং আত্মীয় পরিজনেরা।

এরপর বরপক্ষ থেকে বিয়ের জন্য প্রিয়াঙ্কাকে প্রথমে অনুরোধ ও পরে শাসানো শুরু হয়। কিন্তু কোনো কিছুই প্রিয়াঙ্কার সিদ্ধান্তকে টলাতে পারেনি। সাবধানতার খাতিরে এরপরে পুলিশেও খবর দেয়া হয়। শেষ পর্যন্ত নিরুপায় হয়ে ফিরে যেতে হয় বরপক্ষকে।

এর পরদিন অন্য একটি ছেলেকে বিয়ে করে নেন প্রিয়াঙ্কা। ঘটনা জানাজানি হতেই অনেকে প্রিয়াঙ্কার প্রশংসা করেছেন।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.