আজ: মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ইং, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ জুলাই ২০১৭, সোমবার |

kidarkar

নিজের মৃত্যু লাইভ করলেন টিনএজ বিউটি কুইন

kraneশেয়ারবাজার ডেস্ক: দুর্ঘটনায় নিহত হলেন ইউক্রেনের এক ‘টিনএজ বিউটি’। শুধু তাই নয়, নিজের মৃত্যু তিনি ইনস্টাগ্রামে লাইভ করলেন। ইউক্রেনের স্থানীয় এক সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন তিনি, নাম সোফিয়া মাগেরকো।

লাইভ স্ট্রিমিংয়ের দেখা যায়, সোফিয়া তার এক বন্ধু দাশা মেদভেদেভাকে নিয়ে গাড়িতে বসে মদ পান করছেন। গাড়ি ছুটছে উল্কার বেগে। লাইভেই দেখা যায়, অ্যালোকোহলের নেশায় চুর বন্ধুর বিএমডাব্লিউটা একটা ল্যাম্প পোস্টে বাড়ি খেলো।

পরে উদ্ধারকারী দল জানায়, সাবেক এই বিউটি কুইন ও মডেল ঘটনাস্থলেই নিহত হয়েছেন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান দাশা। এই দুর্ঘটনা ঘটার আগ মুহূর্তে সোফিয়া ক্যামেরায় বলছিলেন, ‘হাই বয়েজ’। তিনি হাসছিলেন আর মজা করছিলেন। কিন্তু পরমুহূর্তেই জীবনের ইতি ঘটে গেলো।

ফুটেজেই গাড়ি দুমড়ে-মুচড়ে যাওয়ার আওয়াজ স্পষ্ট শোনা যায়। এরপর হঠাৎ করেই ক্যামেরা কালো হয়ে আসে। আশপাশ থেকে অনেকে দৌড়ে যান। কেবল সোফিয়ার প্রাণহীন দেহ আর মৃত্যু পথযাত্রী বন্ধুকেই দেখতে পান তারা।

তার বয়স হয়েছিল মাত্র ১৬। নিজের শহরে বন্ধুর সঙ্গে মজা করতে বেরিয়েই এই দুঃখজনক ঘটনা ঘটে গেল। দেশটির কারকিভ অঞ্চলে এই বয়সে প্রাণ হারালেন তিনি। সূত্র : ইন্ডিয়া টাইমস

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.