আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৩ জুলাই ২০১৭, বৃহস্পতিবার |

kidarkar

ফেসবুকে প্রেমের কথা প্রকাশ করলেন পরীমনি

Pori-Moni6শেয়ারবাজার ডেস্ক: ঢালিউড পাড়ায় আলোচনায় থাকতে চিত্রনায়িকা পরীমনির জুড়ি নেই। তবে পরীকে নিয়ে সবচেয়ে আলোচ্য বিষয় তার প্রেম ও সম্পর্কের ব্যাপারে। গেল কয়েক বছরে পরীমনির প্রেম-বিয়েকেন্দ্রিক অনেক খবরই প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। এরমধ্যে গত বছর পরী নিজেই আংটি বদলের একটি ছবি ফেসবুকে প্রকাশ করে হৈচৈ ফেলে দিয়েছিলেন। পরে অবশ্য জানিয়েছিলেন এটি সিরিয়াস কোনো বিষয় নয়। স্রেফ মজার ছলেই ছবিটি তুলে পোস্ট করেছেন তিনি।

তবে তখন থেকেই শোবিজের মুখরোচক খবর- এক বিনোদন সাংবাদিকের সঙ্গে পরীমনির প্রেম। শোনা যাচ্ছে দৈনিক নয়া দিগন্তের বিনোদন বিভাগের প্রধান ও রেডিও আমার’র ‘লাভগুরু’ অনুষ্ঠানটির সঞ্চালক তামিম হাসানের প্রেমে হাবুডুবু খাচ্ছেন পরীমনি। এতদিন বিষয়টি অপ্রকাশিত থাকলেও প্রেমিকের জন্মদিনে তা প্রকাশ করলেন এই নায়িকা। ফেসবুকে নিজেদের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ করলেন পরীমনি।এমনকি দুজনে তাঁদের রিলেশনশিপ স্ট্যাটাসও পরিবর্তন করেন।

ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাসে লিখলেন, ইন আ রিলেশনশিপ উইথ…। পরীমনি তাঁর রিলেশনশিপ তথ্য বদলে ফেলার পাশাপাশি ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসও লিখেন। ‘আজ বৃষ্টি রাতের এক বছর…’ এমন স্ট্যাটাসে ধারণা করা হচ্ছে, পরীমনি ও তামিমের প্রেমের বয়স (১২ জুলাই দিবাগত রাত) এক বছর পার করেছে।

এক বছর ধরে চুপিচুপি প্রেম করলেও এবার নায়িকার সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক প্রকাশ্যে চলে আসে। পরীমনির শেষ জন্মদিনের অনুষ্ঠানে তাঁর প্রেমের বিষয়টি আমন্ত্রিত অতিথিদের কাছে অনেকটাই পরিষ্কার হয়ে গিয়েছিল। অন্যদিকে প্রেমিকের জন্মদিনে নিজেই সম্পর্কের কথা প্রকাশ করলেন তিনি। তবে বিয়ে, সংসারের বিষয়টি নিয়ে কোনো কথা বলেননি এই নায়িকা।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.