লজ্জা এড়াতে পাকিস্তানের একাদশে পরিবর্তন!

pakistanশেয়ারবাজার ডেস্ক: পাকিস্তানের জন্য ওয়ানডে সিরিজ জেতা তো আর সম্ভব নয়। ইতিমধ্যে সেটা টাইগারদের হাতে চলে গেছে। বাকি একটাই পথ খোলা আছে, হোয়াইটওয়াশের লজ্জা এড়ানো। পাকিস্তানের তরুণ ‘অসহায়’ দলটি এই কাজটা করতে পারবে তো?

পারতে হলে যে ছন্দে থাকা বাংলাদেশ দলের বিপক্ষে ব্যাটিং-বোলিং-ফিল্ডিং সবকটি বিভাগেই নিজেদের সেরাটা উজাড় করে দিতে হবে পাকিস্তানকে। তাই সফরকারী দলের কোচ ওয়াকার ইউনুসও চাইবেন, শিষ্যদের নিয়ে নতুন কৌশল আটতে। আর সে জন্য আজকের ম্যাচে পাকিস্তান দলে যে পরিবর্তন আসছে, এটা বলা বাহুল্য।

তবে কে থাকছেন, আর কে একাদশ থেকে ছিটকে পড়ছেন, তা পাকিস্তানের নির্বাচক ও কোচরাই ভালো জানেন। তবে ক্রিকেটবোদ্ধাদের একটা অনুমান তো থাকেই। সে হিসেবে আজ সিরিজের মাঝপথে পাকিস্তান থেকে উড়ে আসা উমর গুল একাদশে থাকছেন। এ ক্ষেত্রে বাদ যেতে পারেন রাহাত আলী।

এদিকে অফ ফর্মে থাকা ফাওয়াদ আলম আজকের ম্যাচের একাদশে নাও থাকতে পারেন। কেননা ব্যাটিংয়ে নিজেকে প্রমাণ করতে পারছেন না। তার পরিবর্তে একাদশে জায়গা করে নিতে পারেন আসাদ শফিক।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ : আজহার আলী, সরফরাজ আহমেদ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ রিজওয়ান, সাদ নাসিম, হারিস সোহেল, উমর গুল, জুনাইদ খান, সাঈদ আজমল, ওয়াহাব রিয়াজ ও আসাদ শফিক।

শেয়ারবাজারনিউজ/তু

আপনার মন্তব্য

Top