আজ: শুক্রবার, ১৮ জুন ২০২১ইং, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৬ই জিলকদ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ এপ্রিল ২০১৫, বুধবার |


kidarkar

আজ মাঠে নামতে পারেন যারা!

Bangladesh21429686194শেয়ারবাজার ডেস্ক: মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ দুপুর আড়াইটায় সিরিজের শেষ ওয়ানডেতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তান। সফরকারীদের লক্ষ্য যেমন হোয়াইটওয়াশ এড়ানো, তেমনি মাশরাফিদের টার্গেট পাকিস্তানকে প্রথমবারের মতো ধবলধোলাই করা।

যদি আজহার বাহিনীকে সেই ধোলাইটা করে দেখাতে পারেন মাশরাফিরা, ইতিহাসের পাতায় আরো একবার নাম লেখাবে বাংলাদেশ। প্রতিপক্ষকে দশমবারের মতো হোয়াইটওয়াশ করার কীর্তি গড়বেন টাইগাররা। মাশরাফি যেমন বলেই রাখলেন, ‘ম্যাচটি সহজ হবে ভাবছি না।’

বাংলাদেশ দলপতির ভাবনায় যে হোয়াইটওয়াশ, সেটা বলার অপেক্ষা রাখে না। তবে আজকের ম্যাচে উইনিং কম্বিনেশন ধরে রাখবে কি বাংলাদেশ? নাকি সিরিজ নিশ্চিত হওয়ায় স্কোয়াডে থাকা বাকি খেলোয়াড়দের সুযোগ করে দেবেন নির্বাচকরা? ভক্তদের মাঝে এমন প্রশ্নই বিরাজ করছে।

যদি স্কোয়াডে পরিবর্তন আনা হয়, তাহলে রনি তালুকদারের অভিষেক হওয়ার সম্ভাবনা রয়েছে। এ ক্ষেত্রে প্রথম দুই ম্যাচে (২১+১৭) ৩৮ রান করা সৌম্য সরকারের কপাল পুড়তে পারে। বাকিদের এই ম্যাচে খেলার সম্ভাবনাই জোরালো। তবে উইনিং কম্বিনেশন হয়তো ভাঙতে চাইবেন না বাংলাদেশের নির্বাচকরা।

দলে পরিবর্তন আসুক, আর না-ই আসুক, আজ মাশরাফিদের কাছে আরেকটি জয়ই প্রত্যাশা বাংলাদেশের ক্রিকেটমোদিদের।

বাংলাদেশে সম্ভাব্য একাদশ : মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, সৌম্য সরকার/রনি তালুকদার, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, নাসির হোসেন, রুবেল হোসেন, আরাফাত সানী ও তাসকিন আহমেদ।

 

শেয়ারবাজারনিউজ/তু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.