উত্তরা ফাইন্যান্সের দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

uttra_financeশেয়ারবাজার রিপোর্ট: অর্ধবার্ষিকের (জানুয়ারি-জুন’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি উত্তরা ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড। প্রতিবেদন অনুযায়ী কোম্পানির ইপিএস আগের তুলনায় বেড়েছে। কোম্পানি সূত্রে  এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, অর্ধবার্ষিকে উত্তরা ফাইন্যান্সের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.৫৮ টাকা। যা আগের বছর একই সময় ছিল ৫.২২ টাকা। সে হিসেবে কোম্পানির ইপিএস বেড়েছে ০.৩৬ টাকা বা ৬.৮৯ শতাংশ।

এছাড়া আলোচিত সময়ে কোম্পানির শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৩ টাকা (নেগেটিভ) এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৪৮.০৭ টাকা। যা আগের বছর ৩১ ডিসেম্বর ২০১৬ পর্যন্ত কোম্পানির এনওসিএফপিএস ছিল ২৪.৯৯ টাকা এবং এনএভিপিএস ছিল ৪৫.৪৯ টাকা।

গত তিন মাসে অর্থাৎ দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন ১৭) এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৩৪ টাকা। যা আগের বছরে একই সময়ে আয় ছিল ৩.২১ টাকা। সে হিসেবে দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির ইপিএস বেড়েছে ০.১৩ টাকা বা ৪.০৪ শতা্ংশ।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

One Comment;

  1. Lio said:

    4th qtr e company each yr huge loss dekhay, r 1st 2nd 3rd qtr heavy healthy earnings growth dekhay.. last three years same kind of financials.
    Bustard directors:@

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top