আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ অগাস্ট ২০১৭, মঙ্গলবার |

kidarkar

আইসিবির এমডি হলেন কাজী সানাউল হক

icbশেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ও রাষ্ট্রয়াত্ত প্রতিষ্ঠান ইনভেস্টমেন্ট করপোরেশন অব বাংলাদেশ (আইসিবি) এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে নিয়োগ পেয়েছেন কাজী সানাউল হক। মঙ্গলবার অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের এক প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয়।

জানা গেছে, কাজী সানাউল হক রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের এমডি হিসেবে কর্মরত ছিলেন।   এছাড়াও তিনি চাকরি জীবনে কাজী ছানাউল হক বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন। তিনি অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড (বিডিবিএল) এবং রাকাবের মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করার অভিজ্ঞতা রয়েছে তার।

আইসিবির প্রধান কার্যালয়ে কর্মরত থাকাকালে তিনি পরিচালনা পর্ষদের সচিব এবং বাস্তবায়ন ও ঋণ আদায় ডিভিশন-এর উপ-মহাব্যবস্থাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এছাড়াও তিনি প্রধান কার্যালয়ের কর্মচারী বিভাগ, নিরীক্ষা ও পদ্ধতি বিভাগ, ইনভেস্টরস বিভাগ, ইকোনমিক ও রিসার্চ বিভাগ, কেন্দ্রীয় হিসাব বিভাগ, স্থানীয় কার্যালয়, ঢাকা, রাজশাহী ও খুলনা শাখায় বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

কাজী ছানাউল হক আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেডের সিইও হিসেবেও কর্মরত ছিলেন।

শেয়ারবজাারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.