ব্যর্থতার দায় নিয়ে বিএনপি নেতাদের পদত্যাগ করা উচিত: ওবায়দুল কাদের

obaidul kaderশেয়ারবাজার ডেস্ক: দল পরিচালনায় ব্যর্থতার দায় কাঁধে নিয়ে বিএনপি নেতাদের পদত্যাগ করতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার সকালে রাজধানীর বনানী কবরস্থানে শেখ কামালের সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বিএনপি এতো ব্যর্থ দল, নেতারা তাদের কর্মীদের প্রত্যাশা পূরণ করতে পারেনি। ব্যর্থতার দায় নিয়ে বিএনপি নেতাদের সবার পদত্যাগ করা উচিত।

সংবাদ সম্মেলন আর প্রেস রিলিজে বিএনপির দলীয় কর্মসূচি সীমাবদ্ধ উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, গত সাড়ে আট বছরে তারা সাড়ে আট মিনিটও রাস্তায় থাকতে পারে নাই।

আগামী নির্বাচনে বিএনপির জনসমর্থন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, জনগণ বিএনপির কাছে কিছুই প্রত্যাশা করে না। তাই আগামীতেও তাদের প্রত্যাখ্যান করবে।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, তথ্য সম্পাদক আফজাল হোসেন, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনু প্রমুখ।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

Top