চুরি হয়ে গেল রণবীর কাপুরের প্রেমিকা !

_8শেয়ারবাজার ডেস্ক : রণবীর কাপুরের জন্ম এক হিন্দু পরিবারে। তিনি অভিনেতা ঋষি কাপুর ও নিতু সিংহের পুত্র। তাঁর বোন ঋদ্ধিমা কাপুর। রণবীর অভিনেতা ও চলচ্চিত্রকার রাজ কাপুরের পৌত্র এবং পৃথ্বীরাজ কাপুরের প্রপৌত্র।

রণবীর সিং বলিউডের ‘হার্টথ্রব’। রণবীর সিংয়ের প্রেমের প্রস্তাব কেউ ফিরিয়ে দিতে পারে? ত্যাগ করতে পারে তাঁকে? না, রণবীরের বর্তমান প্রেমিকা দীপিকা পাড়ুকোনের কথা বলছি না। কথা হচ্ছে রণবীরের প্রথম যৌবনের প্রেম নিয়ে। তার কলেজের এক সহপাঠী রণবীরকে ফিরিয়ে দিয়ে ছিলেন। আরেক বলিউড তারকা আদিত্য রায় কাপুরের জন্য।

এক সাক্ষাৎকারে রণবীর সিং প্রকাশ করেন, তিনি ও আদিত্য একই কলেজে পড়াশোনা করতেন।

তখন আদিত্য কলেজের সবচেয়ে আকর্ষণীয় পুরুষ ছিলেন। খেলাধুলায় অংশ নিয়ে বরাবরই মেয়েদের নজরে থাকতেন ‘ফিতুর’ ছবির তারকা আদিত্য রায় কাপুর। রণবীরও কম ছিলেন না এসব ব্যাপারে। কলেজে পড়ার সময় প্রায় চার-পাঁচ বছর এক নারীর সঙ্গে ভালোই প্রেমের সম্পর্ক চলছিল তাঁর।

কিন্তু এরপর কী থেকে কী যে হলো, রণবীরের সেই প্রেমিকার মন চুরি করে নিলেন আদিত্য। আদিত্যের মতো এমন আকর্ষণীয় পুরুষকে পাওয়ার স্বপ্নে বিভোর থাকত কলেজের সব মেয়ে। রণবীরের সেই প্রেমিকাও ব্যতিক্রম কিছু ছিলেন না।

যদিও সেই ‘প্রেমিকা’ এখন আদিত্য বা রণবীর কারোরই নন। আরেকজনকে বিয়ে করে এক সন্তানের মা-ও হয়ে গেছেন বলে জানালেন ‘বাজিরাও মাস্তানি’-র অভিনেতা।

শেয়ারবাজারনিউজ/পা .

আপনার মন্তব্য

Top