আজ: বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ইং, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ অগাস্ট ২০১৭, শনিবার |

kidarkar

১৩ কোম্পানির ডিভিডেন্ড সংক্রান্ত বোর্ড সভার তারিখ ঘোষণা

board-meetingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানি। ঘোষণা অনুযায়ী কোম্পানিগুলোর  সভায় ৩০ জুন, ২০১৭ পর্যন্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোসণা আসতে পারে বলে জানা গেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

১২ আগস্ট:

বিএসআরএম লিমিটেডের বোর্ড সভা ১২ আগস্ট, বিকেল ৫টায় এবং বিএসআরএম স্টিলের বোর্ড সভা একই দিনে বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৭ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

১৩ আগস্ট:

সানলাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা ১৩ আগস্ট, বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে। এছাড়াও উক্ত সভায় ৩১ মার্চ ২০১৭ পর্যন্ত প্রথম প্রান্তিক এবং ৩০ জুন ২০১৭ পর্যন্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে বলে জানা গেছে।

আট মিউচ্যুয়াল ফান্ড:

আইসিবি এএমসিএল সোনালী ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি সেকেন্ড এনআরবি, আইসিবি থার্ড এনআরবি, আইসিবি ইম্পলোয়েস প্রভিডেন্ড মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি মিউচ্যুয়াল ফান্ড ও আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান ফান্ডের ট্রাস্টি সভা ১৩ আগস্ট, রোববার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।

সভায় ফান্ডগুলোর ৩০ জুন, ২০১৭ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হবে বলে জানা গেছে।

১৭ আগস্ট:

এপেক্স ট্যানারির বোর্ড সভা ১৭ আগস্ট, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড আসতে পারে বলে জানা গেছে।

১৯ আগস্ট:

সাবমেরিন ক্যাবলের বোর্ড সভা ১৯ আগস্ট, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য মাসের ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

জাহিন স্পিনিংয়ের বোর্ড সভা ১৯ আগস্ট, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য মাসের ডিভিডেন্ড ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.