আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৬ অগাস্ট ২০১৭, বুধবার |

kidarkar

খুনের জন্য ব্যবহৃত অদ্ভুত অস্ত্র!

শেয়ারবাজার ডেস্ক: খুনের মতো অপরাধের তদন্তে নেমে তদন্তকারীরা প্রথম অনুসন্ধান করে যে অস্ত্র দিয়ে খুন করা হয়েছে সেই অস্ত্রের। বন্দুক, ছুড়ি, দড়ি ছাড়াও খুনের ঘটনায় দৈনন্দিন জীবনে ব্যবহৃত এমন বহু বস্তুই অস্ত্র হিসাবে কোনও না কোনও খুনের ঘটনায় ব্যবহৃত হয়েছে, যা শুনলে আপনি শিউরে উঠবেন।

কখনও আপনার কল্পনাতেও আসবে না যে, এই বস্তুগুলো দিয়ে খুনের অস্ত্র বানানো যেতে পারে। তাহলে আসুন, দেখে নেওয়া যাক কোন সেই অদ্ভুত অস্ত্রগুলি।

মাইক্রোওভেন: ২০০৭ সালে চায়না আর্নোল্ড নামের এক মহিলা নিজের ২৮ দিনের সন্তান প্যারিস ট্যালিকে খুনের জন্য মাইক্রোওভেন ব্যবহার করেন। সর্বোচ্চ পাওয়ারে ২ মিনিটের জন্য আর্নোল্ড প্যারিসকে মাইক্রোওভেনে রাখে। এরপর প্যারিসকে বের করলে ততক্ষণে তার মৃত্যু হয়। এই জঘন্য অপরাধের জন্য আজীবন কারাদণ্ডে দণ্ডিত করা হয় চায়না আর্নোল্ডকে।

 

কলম: ২০০৭ সালে, ২১ বছরে জনসন ওয়েবস্টার, ঈর্ষাণ্বিত এবং সন্দেহ পরায়ন এক ইতিহাসের ছাত্র নিজের ২৬ বছরের বান্ধবী রেবেকা লাভকে নেশার বসে কলম দিয়ে কুপিয়ে খুন করে। দুদিন পরে তার দেহ উদ্ধার করেন বিশ্ববিদ্যালয়ের কর্মীরা। ৯৩টি ক্ষতচিহ্ন তার সারা শরীরে পাওয়া গিয়েছে।

 

 

স্টিলেটো জুতো: এডিথ ম্যাক্সওয়েল, ভার্জিনিয়া, ওয়াইসের ২১ বছরের এক স্কুল শিক্ষিকা। ১৯৩৫ সালের জুলাই মাসে বাড়িতে বাবার সঙ্গে গার্হস্থ্য বিবাদ চরমে পৌছলে নিজের হাই হিল জুতে দিয়ে মেরে মেরে এডিথ বাবাকে খুন করে। ২৫ বছরের কারাদণ্ড হয়েছিল এডিথের।

 

গিটার: ২০১১ সালের অক্টোবর মাসে, ড্যানি কার্ক, টেক্সাসের একটি বাপ্তিস্ত চার্চের যাজককে ইলেকট্রিক গিটার দিয়ে আঘাত করে খুন করে ৩৩ বছরের ডেরিক বারডো।

চামচ: ইংল্যান্ডের রিচার্ড ক্লেয়ার টিমোথি ম্যাগির বাড়িতে ডাকাতির চেষ্টা চালায়। ম্যাগি নিজেকে বাঁচানোর চেষ্টা চালায়। ম্যাগিকে প্রতিহত করতে একটি চামচ দিয়ে তার ঘাড়ের কাছে এমন আঘাত করেন যে তার মাথার শিরা ছিঁড়ে যায়, এবং ঘটনাস্থলেই মৃত্যু হয় ম্যাগির।

ছাতা: ২০১২ সালে ৪০ বছরের এক ব্যক্তি হ্যানোভারের রাস্তা দিয়ে হাঁটছিলেন। ছাতা হাতে এক ব্যক্তি তাকে পাশ কাটিয়ে চলে যায়। এরপর ওই ব্যক্তিই পিছন থেকে অতর্কিতে ওই ৪০ বছরের ব্যক্তিকে ছাতা দিয়ে আক্রমণ করেন। ছাতা দিয়ে কুপিয়ে খুন করা হয় তাকে। পরে তদন্তে জানা যায় ওই ছাতার মধ্যে একটি ছুঁচ ছিল। সেই ছুঁচের মাধ্যমে বিষ ওই ব্যক্তির শরীরে ঢুকিয়ে খুন করা হয়েছে। সূত্র: লিস্ট২৫।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.