আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ অগাস্ট ২০১৭, বৃহস্পতিবার |

kidarkar

ব্যবস্থাপনা পরিবর্তন করছে না সিএনএ টেক্সটাইল

cna-textilesশেয়ারবাজার রিপোর্ট:  ব্যবস্থাপনা পরিবর্তন করছেন না বলে জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভু্ক্ত বস্ত্র খাতের কোম্পানি সিএনএ টেক্সটাইল লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) কর্তৃক প্রেরিত এক নোটিশের জবাবে সিএনএ টেক্সটাইল জানান, ব্যবস্থাপনা পরিচালনা পরিবর্তনের কখনোই এমন কোনো সিদ্ধান্ত হয়নি। ডিএসই সূত্রে এ তথ্য প্রকাশ করা হয়।

প্রাপ্ত তথ্য মতে, সম্প্রতি একটি অনলাইন পোর্টাল সিএনএ টেক্সটাইলের ব্যবস্থাপনায় বড় ধরনের পরিবর্তন আসছে। খুব শিগগিরই দেশের প্রতিষ্ঠিত একটি গ্রুপের ব্যবস্থাপনায় যাচ্ছে বলে খবর প্রকাশ করে। এরপর ডিএসইর পক্ষ থেকে কোম্পানির কাছে এ বিষয়ে জানাতে নোটিশ পাঠানো হয়। নোটিশের জবাবে সিএনএ টেক্সাটাইল কর্তৃপক্ষ ঢাকা স্টক এক্সচেঞ্জকে লিখিতভাবে জানায় এ সংবাদ ঠিক নয়। তারা জানায়, কোম্পানীর গভর্ন্যান্স বা পরিচালক ব্যস্থাপনা পরিবর্তন করার কোন সিদ্ধান্ত নেওয়া হয়নি।

অথচ ব্যবস্থাপনা পরিবর্তনের খবরে গত কয়েক কার্যদিবস ধরেই সিএনএ টেক্সটাইলের শেয়ারটির দর ১৭.০৯ শতাংশ বেড়েছে। দেখা গেছে, গত ৩০ জুলাই কোম্পানির শেয়ার দর ছিল ১১.৭০ টাকা যা গতকাল ১৬ আগষ্ট পর্যন্ত লেনদেন হয়েছে ১৩.৭০ টাকায়।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.