রণবীরের জন্য দীপিকা!

রণবীর ও দীপিকা শেয়ারবাজার ডেস্ক: অনেকদিন ধরেই চলছে রণবীর সিংহ ও দীপিকা পাডুকোনের মধ্যে প্রেম কাহিনী।তবে দু’জনের মধ্য কেউ মুখ না খুললেও বলিউডপাড়ায় দীপিকা ও রণবীর সিংয়ের প্রেম মোটামুটি প্রতিষ্ঠিতই বলা চলে। যদিও তারা এই সম্পর্কের কথা এখনও স্বীকার করেননি, তারপরেও তাদের ঘনিষ্ঠতার কারণেই বার বার সংবাদ শিরোনাম হন এই তারকা জুটি। তবে সম্প্রতি মনের অজান্তেই যেন সম্পর্কের কথা স্বীকার করে নিলেন দীপিকা।
কিছুদিন আগে একটি টিভি শো’তে নিজের হতাশার সময়ের কথা তুলে ধরেছিলেন দীপিকা।এর আগে আর কোনো অভিনেত্রীই এমন খোলাখুলি নিজের হতাশার কথা শেয়ার করেননি।হঠাৎ কেন দীপিকা সে সব দিনের কথা নিজে থেকে বললেন তা অনেকের কাছেই ছিল ধোঁয়াশার মতো। আর ধোঁয়াশা পরিস্কার করলেন রণবীর সিং।

দীপিকার টিভি শো সম্পর্কে তিনি বলেন, ‘আসলে দীপিকা নয়। হতাশায় আমিই ভুগছিলাম। গত কিছুদিন ধরে সময়টা মোটেও ভালো যাচ্ছিল না। সে কথাই আমি দীপিকাকে জানাই। তারপরেই সে ওই টিভি শো’তে আসে। আমার ধারণা আমাকে সাহস জোগাতেই সে এমনটি করে।’ এ প্রসঙ্গ সম্পর্কে দীপিকা কোনো প্রকার মন্তব্য করতে রাজি না এই বলিউড অভিনেত্রী।

রণবীর সিং ও দীপিকা এখন একসঙ্গে অভিনয় করছেন সঞ্জয়লীলা বানসালির ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে। চলতি মাসেই এর দ্বিতীয় ধাপের দৃশ্যধারণ শুরু হওয়ার কথা। বানসালির ‘গোলিও কা রাসলীলা রাম-লীলা’ ছবিতে সর্বশেষ জুটি বাঁধেন তারা। এ ছাড়া দীপিকার ‘ফাইন্ডিং ফ্যানি’ ছবিতে অল্প কিছুক্ষণের জন্য হাজির হয়েছিলেন রণবীর।

শেয়ারবাজারনিউজ/রা

আপনার মন্তব্য

Top