প্রতিদিন ১ বোতল হুইস্কি খায় যে ষাঁড় (ভিডিওসহ)

alco-1-429522073শেয়ারবাজার ডেস্ক:  একটি ষাঁড় বাঁচার জন্য কত রকমই খাবার খেয়ে থাকে। এমনকি ষাঁড়ের দেহ গঠন করার জন্য তার মালিক তাকে বিভিন্ন রকম খাবারের স্বাদ দিয়ে থাকেন। কিন্তু একটি ষাঁড় প্রতিদিন এক বোতল হুইস্ক খেতে হয় এটাই অনেকটাই চমক করে দিয়েছে অনেকে।  এমনই এক ষাঁড়ের খোঁজ পাওয়া গেছে ভারতের হারিয়ানায়। ষাঁড়টি ৫ ফুট ১১ ইঞ্চি উচ্চতায় এবং ১৪ ফুট দৈর্ঘ্যের এবং ওজন প্রায় ১০০০ কেজি। ষাঁড়টির নাম হলো সুলতান।

বর্তমানে হারিয়ানায় এই ষাঁড়ের চাহিদা অনেক বেশি। এই ষাঁড়ের সবচেয়ে বড় চমক হচ্ছে এর পছন্দের পানীয় হলো হুইস্কি! দৈনিক এক বোতল হুইস্কি চাই সুলতানের। প্রতিদিন সন্ধ্যা হলেই এই ষাঁড়ের হুইস্কি খেতে হয়।

সুলতানের মালিক নরেশ কুমার জানিয়েছেন, হরিয়ানায় এই ষাঁড়ের চাহিদা বিরাট। এর দাম প্রায় ২০ কোটি টাকা। কারণ সুলতান শুধু পোষা ষাঁড়ই নয়, তার অনেক গুণও রয়েছে। এই পর্যন্ত ৬ থেকে ৭টি প্রতিযোগিতায় অংশ নিয়েছে সুলতান। আর শুধু অংশগ্রহণই করেনি প্রথম পুরস্কারও পেয়েছে সে। তাই সুলতানকে নিয়ে মালিকের গর্বের শেষ নেই।

৮ বছরের সুলতানকে দৈনিক দুই বেলা গোসল করাতে হয়। সময় মতো খাওয়াতে হয়। আর কাজগুলো করতে হয় খুবাই নিখুঁত ভাবে। ভারতের প্রতিটি রাজ্যেই এখন সুলতানের ব্যাপক চাহিদা।

তবে একটি বিষয়ে খুবই খুঁতখুঁতে সুলতান। আর সেটা হচ্ছে মদ। সুলতানের ব্র্যান্ডেড হুইস্কি পছন্দ। প্রতিদিন সন্ধেয় এক বোতল করে হুইস্কি তার চাই। আদরের ষাঁড়ের জন্য তাই সব ব্যবস্থাই রেখেছেন তার মালিক।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top