আজ: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ইং, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ সেপ্টেম্বর ২০১৭, শনিবার |

kidarkar

বাড়ির সাথে বউ ফ্রি!

houseশেয়ারবাজার ডেস্ক: ৪০ বছর বয়সী ইউনা লিনা, ইন্দোনেশিয়ার সেলেমনের বাসিন্দা। কয়েক বছর আগে স্বামী মারা যাওয়ার পর থেকেই তাঁর পক্ষে সুবিশাল বাড়ির দেখ ভাল করা আর সম্ভব হয়ে উঠছিল না। আবার অপরদিকে একাকিত্বও ঘিরে ধরছিল তাকে। তাই তিনি একদিন সিদ্ধান্ত নিয়ে ফেলেন যে, এমন একটি বিজ্ঞাপন দেবেন যাতে তাঁর দুটি সমস্যাই মিটে যায়।

ইউনা তাঁর বাড়ি বিক্রি করার উদ্দেশ্য হাজির হয়েছিলেন এক বন্ধুর কাছে। সেই বন্ধু ছিলেন আসলে একজন রিয়েল এস্টেট এজেন্ট। সেই এজেন্ট সব কথা শোনার পর এমন বিজ্ঞাপন দেওয়ার পরামর্শ দিয়েছিলেন ইউনাকে।

কম সময়ে অনেকেই যাতে বাড়িটির বিষয়ে জানতে পারেন এবং তাড়াতাড়ি কেউ রাজি হয়ে যায় বাড়িটি কেনার জন্য, এই কথা ভেবেই এমন অভিনব বিজ্ঞাপন প্রকাশ করেন। বিজ্ঞাপনটি প্রকাশ হওয়ার পর দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল সমগ্র ইন্দোনেশিয়ায়।

ইউনা স্বপ্নেও ভাবেননি যে এতটা জনপ্রিয়তা পাবে তার দেওয়া সেই বিজ্ঞাপন। সেই সময় এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘আমি আসলে এক বন্ধুকে বলেছিলাম, এমন যদি কেউ থাকে যে জীবনসঙ্গী খুঁজছে এবং একই সঙ্গে একটা বাড়ি কেনার কথাও ভাবছে, তাহলে আমাকে যেন সে জানায়।’

বিজ্ঞাপনটি প্রকাশ পাওয়ার পর অনেকেই ইউনার কাছে অনেকেই এসেছিলেন বিয়ের জন্য। কিন্তু কাউকেই যেন ঠিক পছন্দ হচ্ছিল না তাঁর। এর মাঝেই একজনের সঙ্গে আলাপ হয়ে যায় ইউনার। প্রথমেই দেখাতেই সেই মানুষটিকে এতটাই পছন্দ হয়ে যায় যে তাঁর সঙ্গেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়ে ফেলেন ইউনা। এইভাবে এক বিজ্ঞাপন দিয়ে শুরু হওয়া জার্নি শেষ হয় সুন্দর এক প্রেম কাহিনিতে এসে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.