সৌদিতে বাংলাদেশি যুবক নিহত

goniশেয়ারবাজার ডেস্ক: সৌদি আরবের তায়েফে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার হাফেজ ওসমান গণি চৌধুরী (৩৩) নামের এক যুবকের মৃত্যু ঘটেছে। সোমবার (২৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে একটি রেষ্টুরেন্ট থেকে কফি আনতে গিয়ে সড়কের পাশ দিয়ে ফেরার সময় দ্রুতগামী একটি পাজেরো গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই প্রবাসী হাফেজ ওসমান চৌধুরীর মৃত্যু ঘটে বলে তার পারিবারিক সূত্রে জানা যায়।

ওসমান গণি রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নের হালিমপুর গ্রামের মাহাবুব চেয়ারম্যান বাড়ির মৃত আইয়ুব আলী চৌধুরীর ছেলে। তিন ভাই ছয় বোনের মধ্যে চতুর্থ ওসমান দীর্ঘ ১২ বছর ধরে সৌদি আরবের তায়েফে প্রবাস জীবন অতিবাহিত করে আসছেন। সৌদি আরবের একটি শপিং মলে ওসমান বিক্রয় কর্মী হিসেবে চাকুরী করতেন।

স্থানীয় বাসিন্দা আরফাত চৌধুরী বলেন, সোমবার দিবাগত রাত একটার দিকে ডিউটি শেষে হাফেজ ওসমান গণি বাসায় আসেন। এরপর বাসার বিপরীতে একটি রেষ্টুরেন্টে যান কফি কিনতে। কফি নিয়ে ফেরার পথে দ্রুতগতির একটি পাজেরো জীপ তাকে ধাক্কা দিলে সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই ওসমানের মৃত্যু ঘটে। পাজেরো জীপটি সৌদি আরবের স্থানীয় ১৫-১৬ বছরের এক যুবক চালাচ্ছিলেন। বেপরোয়া গতীতে গাড়ি চালানোর কারণে নিয়ন্ত্রণ হারিয়ে তাঁর ভাইকে চাপা দেন এবং সৌদি যুবক ও পাজেরো গাড়িটিকে সেখানকার পুলিশ আটক করেছে। নিহতের লাশ তায়েফের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এবং দ্রুত দেশে আনার ব্যবস্থা করা হচ্ছে বলে তিনি জানান।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top