গেইনারে ফু-ওয়াং গ্রুপের দুই কোম্পানি

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে ঢাকা স্টক একচেঞ্জে (ডিএসই) দর বৃদ্ধির বা গেইনারের শীর্ষে অবস্থান করছে ফু-ওয়াং গ্রুপের দুই কোম্পানি। এগুলো হলো- ফু-ওয়াং ফুড ও ফু-ওয়াং সিরামিক লিমিটেড। আজ মঙ্গলবার ফু-ওয়াং ফুডের শেয়ার দর ৯.৮৯ শতাংশ বৃদ্ধি পেয়ে গেইনারের শীর্ষে অবস্থান করছে। আর ৯.৮৩ শতাংশ শেয়ার দর বেড়ে গেইনাররে দ্বিতীয় স্থানে রয়েছে ফু-ওয়াং সিরামিক লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ফু-ওয়াং ফুডের আজ ১৭ লাখ ৫৭ হাজার ৫৭৫টি শেয়ার ৯৪০ বার লেনদেন হয়। দিনভর কোম্পানির শেয়ার দর ১৯.২০ টাকা থেকে ২১.১০ টাকায় উঠানামা করে সর্বশেষ ২১.১০ টাকায় লেনদেন হয়। আর ফু-ওয়াং সিরামিকের ২০ লাখ ৪৭২টি শেয়ার ১ হাজার ২৭৫ বার লেনদেন হয়। দিনভর কোম্পানির শেয়ার দর ১৮.২০ টাকা থেকে ২০.১০ টাকায় উঠানামা করে সর্বশেষ ১৯.৮০ টাকায় লেনদেন হয়।

ডিএসইতে আজ গেইনারের তালিকায় থাকা অন্যান্য কোম্পানির মধ্যে ইউনিয়ন ক্যাপিটালের ৮.৭৮ শতাংশ, ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সের ৬.৯৪ শতাংশ, তুং হাই নিটিংয়ের ৬.৮৯ শতাংশ, রহিম টেক্সটাইলের ৬.৭৪ শতাংশ, প্রাইম টেক্সটাইলের ৬.৬৯ শতাংশ, সি অ্যান্ড এ টেক্সটাইলের ৬.৪২ শতাংশ, সায়হাম টেক্সটাইলের ৬.৩৭ শতাংশ ও সোনার বাংলা ইন্স্যুরেন্সের ৬.১৮ শতাংশ শেয়ার দর বেড়েছে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top