আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ অক্টোবর ২০১৭, বুধবার |

kidarkar

বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ’২০১৭: আগামীকালকের কর্মসূচি

world investor weekশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজার ও দেশের অর্থনীতির সঙ্গে সংশ্লিষ্ট সকলের অংশগ্রহনে বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ’২০১৭ পালিত হচ্ছে। প্রতিদিনই বিনিয়োগ সংক্রান্ত কোনো না বিষয় নিয়ে বিশেষজ্ঞ ও অর্থনীতিবিধরা আলোচনায় অংশগ্রহন করছেন। আজ ৪ অক্টোবর সারাদিনব্যাপী ঢাকার শিল্পকলা একাডেমিতে দুটি সেশন অনুষ্ঠিত হয়েছে। আজকের মতো আগামীকাল ৫ অক্টোবর একই স্থানে সারাদিনব্যাপী দুটি সেশন অনুষ্ঠিত হবে।

ebl

সকাল ১০টা-১১টা পর্যন্ত স্বাগত বক্তব্য রাখবেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান ড. এম. খায়রুল হোসেন এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান। চা বিরতি শেষে ১১.১৫টা থেকে ১২টা পর্যন্ত প্রথম সেশন (বিনিয়োগের বিভিন্ন পণ্য ও খাত) অনুষ্ঠিত হবে। দুপুর ১টা পর্যন্ত চলবে এ নিয়ে প্যানেল আলোচনা।

মধ্যাহ্ন ভোজ বিরতির পর দুপুর আড়াই থেকে দ্বিতীয় সেশন (পুঁজিবাজার ও অর্থনীতি:বিনিয়োগকারীদের ভূমিকা) অনুষ্ঠিত হবে। এতে উদ্বোধনী বক্তব্য দেবেন বিএসইসির কমিশনার ড. স্বপন কুমার বালা। বিকাল সাড়ে তিনটায় পর্যন্ত দ্বিতীয় সেশন শেষ সাড়ে ৪টা পর্যন্ত চলবে প্যানেল আলোচনা। এরপর অর্থমন্ত্রনালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্ম সচিব মো: নাসির উদ্দিন আহমেদ অনুষ্ঠানের সমাপনী বক্তব্য প্রদান করবেন।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.