বোর্ড সভার তারিখ ঘোষণা করেছে ২৩ কোম্পানি

board_mettingশেয়ারবাজার ডেস্ক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২২ কোম্পানি। এগুলো হলো: কে অ্যান্ড কিউ, ন্যাশনাল ফিড, রংপুর ফাউন্ড্রি, ফাস ফাইন্যান্স, এমজেএল বিডি, মেঘনা সিমেন্ট, রেনেটা, বে লিজিং, গোল্ডেন সন, আরামিট সিমেন্ট, কনফিডেন্ট সিমেন্ট, এনসিসি ব্যাংক, গ্লোবাল হেভি কেমিক্যাল, ইস্টার্ণ ইন্স্যুরেন্স, আর এন স্পিনিং, ফ্যামিলি টেক্স, এএফসি এগ্রোবায়োটেক, একটিভ ফাইন, রংপুর ডেইরি ফুড,  কর্নফুলী ইন্স্যুরেন্স, আমরাটেক, ন্যাশনাল ব্যাংক লিমিটেড এবং পিপল লিজিং। রোববার ডিএসই ও সিএসইর ওয়েব সাইটে এ তথ্য প্রকাশ করা হয়।

সূত্র মতে,  রংপুর ফাউন্ড্রর বোর্ড সভা ২৭ এপ্রিল, সোমবার বিকাল ৩ টায়, ন্যাশনাল ফিড মিলস, কে অ্যান্ড কিউ এবং ফাস ফাইন্যান্সের বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।

মেঘনা সিমেন্টে, রংপুর ডেইরি ফার্ম, একটিভ ফাইন ন্যাশনাল ব্যাংক লিমিটেড এবং এনসিসি ব্যাংকের বোর্ড সভা ২৯ এপ্রিল, বুধবার বিকাল ৩টায়,  ইস্টার্ণ ইন্স্যুরেন্স, আর এন স্পিনিং, ফ্যামিলি টেক্সের বিকেল সাড়ে ৩টায়, এএফসি এগ্রোবায়োটেক, গ্লোবাল ক্যামিকেলের বিকেল ৪টায়, এমজেএল বাংলাদেশ লিমিটেডের বোর্ড সভা সন্ধ্যা ৭টায়, এবং কর্নফুলী ইন্স্যুরেন্সের বোর্ড সভা সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে।

পিপল লিজিং, কনফিডেন্স সিমেন্ট ও রেনেটা লিমিটেডের বোর্ড সভা ৩০ এপ্রিল, বৃহস্পতিবার বিকাল ৩টায়,  বে লিজিংয়ের বিকাল ৪টায়, আমরাটেক ও আরামিট সিমেন্টের বিকেল সাড়ে ৪টায় এবং গোল্ডেন সনের বোর্ড সভা বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে।

সভায় ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরে আর্থিক প্রতিবেদন পর্যলোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top