ইসিতে যাচ্ছেন এরশাদ

earshadশেয়ারবাজার ডেস্ক: সোমবার (৮ অক্টোবর) নির্বাচন কমিশনে (ইসি) যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহম্মদ এরশাদ। ইসির জনসংযোগ পরিচালক এসএম আসাদুজ্জামান জানান, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ধারাবাহিক সংলাপে অংশ নিতে সোমবার ২৫ জন প্রতিনিধি নিয়ে কমিশনে আসবেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এ পর্যন্ত ২৫টি দলের সঙ্গে মতবিনিয় করেছে কমিশন।

এছাড়া ৯ অক্টোবর জাতীয় পার্টি; ১০ অক্টোবর সকালে বিকল্পধারা বাংলাদেশ, বিকালে ইসলামী ঐক্যজোট-পুননির্ধারিত; ১১ অক্টোবর সকালে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, বিকালে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি; ১২ অক্টোবর সকালে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, বিকালে গণতন্ত্রী পার্টি। ১৫ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি; ১৬ অক্টোবর সকালে কৃষক শ্রমিক জনতা লীগ, বিকালে বাংলাদেশের সাম্যবাদী দল (এমএল); ১৮ অক্টোবর বাংলাদেশ আওয়ামী লীগ; ১৯ অক্টোবর সকালে জাতীয় পার্টি-জেপি, বিকালে লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপি এর সঙ্গে ইসির মতবিনিময়ের কথা রয়েছে।

এছাড়াও ২২ অক্টোবর পর্যবেক্ষক সংস্থা; ২৩ অক্টোবর নারী নেত্রী ও ২৪ অক্টোবর নির্বাচন বিশেষজ্ঞদের সঙ্গে কমিশনের মতবিনিময়ের কথা রয়েছে। ইসি ঘোষিত কর্মপরিকল্পনা নিয়ে ৩১ জুলাই নাগরিক সমাজের প্রতিনিধি এবং ১৬ ও ১৭ আগস্ট গণমাধ্যমের প্রতিনিধিদের সাথে মতবিনিময় করে সাংবিধানিক প্রতিষ্ঠানটি। এর পর ২৪ আগস্ট থেকে রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ শুরু করে কমিশন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

Top