৩ ফান্ডের আর্থিক প্রতিবেদন প্রকাশ

reportশেয়ারবাজার ডেস্ক: আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩ মিউচ্যুয়াল ফান্ড। এগুলো হলো: এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এলআর গ্লোবাল বাংলাদেশ ফান্ড ওয়ান এবং এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

তৃতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ১৪) অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদনে এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের লোকসান হয়েছে ১ লাখ ৩০ হাজার টাকা এবং ইউনিট প্রতি লোকসান .০০১ টাকা। যা আগের বছরে একই সময়ে মুনাফা ছিল ২ কোটি ৮১ লাখ ৫০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় ছিল ০.২৮ টাকা।

গত নয় মাসে (এপ্রিল-ডিসেম্বর ১৪) এ ফান্ডের মুনাফা হয়েছে ৯২ লাখ ৭০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.০৯ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ১১ কোটি ১৩ লাখ ৭০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় ছিল ১.১১ টাকা।

এদিকে প্রথম প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ১৪) অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদনে এলআর গ্লোবাল বাংলাদেশ ফান্ড ওয়ানের মুনাফা হয়েছে ৫৮ লাখ ৯০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.০২ টাকা। যা আগের বছরে একই সময়ে মুনাফা ছিল ১১ কোটি ৮৯ লাখ ৩০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় ছিল ০.৩৮ টাকা।

এছাড়াও তৃতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর ১৪) অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদনে এআইবিএল ফার্স্ট ইসলামিক মিউচ্যুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ১ কোটি ২৪ লাখ ৭০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.১১ টাকা। যা আগের বছরে একই সময়ে মুনাফা ছিল ১ কোটি ৯ লাখ ১০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় ছিল ০.১১ টাকা।

গত নয় মাসে (এপ্রিল-ডিসেম্বর ১৪) এ ফান্ডের মুনাফা হয়েছে ৮০ লাখ ৮০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় হয়েছে ০.০৮ টাকা। যা আগের বছরে একই সময়ে ছিল ৯ কোটি ২৮ লাখ ৮০ হাজার টাকা এবং ইউনিট প্রতি আয় ছিল ০.৯৩ টাকা।

 

শেয়ারবাজার/অ

 

 

আপনার মন্তব্য

Top