আজ: শনিবার, ২০ এপ্রিল ২০২৪ইং, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৫ অক্টোবর ২০১৭, বুধবার |

kidarkar

রেনউইক যজ্ঞেশ্বরের ডিভিডেন্ড ও প্রথম প্রান্তিক প্রকাশ

Renwickশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের রেনউইক যজ্ঞেশ্বর অ্যান্ড কোং (বিডি) লিমিটেডের পরিচালনা পর্ষদ ৩০ জুন, ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

জানা গেছে, আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.১৭ টাকা। একই সময়ে কোম্পানির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩২.৫৬ টাকা (নেগেটিভ) ও শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩৮.৬৪ টাকা (নেগেটিভ)।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৫ ডিসেম্বর সকাল ১০টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৬ নভেম্বর।

এদিকে, প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে রেনউইক যঞ্জেশ্বর। এ সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় গত বছরের তুলনায় শতাধিক শতাংশের বেশি বেড়েছে।

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৯ টাকা। গত বছরের একই সময়ে ছিল ০.৩২ টাকা। সে হিসেবে কোম্পানির আয় বেড়েছে ০.৩৭ টাকা বা ১১৫.৬২ শতাংশ।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩১.৯৯ টাকা (নেগেটিভ) ও শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৮৪ টাকা (নেগেটিভ)।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.