আজ: শনিবার, ১৫ মে ২০২১ইং, ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ নভেম্বর ২০১৭, শনিবার |


খালেদা জিয়া যেখানে খুশি সেখানে যাবেন: মওদুদ

khaladaশেয়ারবাজার ডেস্ক: কোন বাধায় বিএনপির অগ্রযাত্রাকে দমাতে পারবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির প্রবীণ সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ।

তিনি বলেন, আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া যেখানে খুশি সেখানে যাবেন। শত বাধাও তার অগ্রযাত্রাকে রোধ করতে পারবে না। বিএনপির এ অগ্রযাত্রা আগামী দিনেও অব্যাহত থাকবে।

শনিবার (৪ অক্টোবর) জাতীয় প্রেসক্লাবে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জাতীয় নির্বাচনের আগে সরকারকে সমঝোতায় আসতেই হবে এমন মন্তব্য করে ব্যারিস্টার মওদুদ আহমেদ বলেন, সরকার সমঝোতায় না আসলে আগামী দিনে দেশের মানুষ রাস্তায় নেমে গণজোয়ার সৃষ্টি করবে। গণ বিস্ফোরণের ভয়ে সরকার সমঝোতায় আসতে বাধ্য হবে। কারণ দেশের মানুষ এখন পরিবর্তন চায়।

বিএনপির চেয়ারপারসনের গাড়িবহরে হামলার তীব্র সমালোচনা করে বিএনপির এই নীতি নির্ধারক বলেন, এই হামলা জনগণের অধিকার আদায়ের বিরুদ্ধে আক্রমণ। গণমাধ্যমের স্বাধীনতার বিরুদ্ধে আক্রমণ। দেশে মানুষ কি এত বোকা কারা হামলা করেছে তারা জানে না? দেশের ৯৯% জনগণ বিশ্বাস করে এই হামলা ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা করেছে।

আয়োজক সংগঠনের সভাপতি আমির হোসেন বাদশার সভাপতিত্বে এবং শাহবাগ থানা কৃষক দলের সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন- বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, জাতীয় পার্টি (জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, বিএনপির সহ-যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.