আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৯ নভেম্বর ২০১৭, বৃহস্পতিবার |

kidarkar

বিওতে বোনাস পাঠিয়েছে ২ কোম্পানি

cdbl boশেয়ারবাজার ডেস্কঃ বিনিয়োগকারীদের বিও হিসাবে বোনাস পাঠিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি। এগুলো হলো: বস্ত্র খাতের কোম্পানি ইভেন্স টেক্সটাইল এবং আরগন ডেনিমস লিমিটেড। সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেড (সিডিবিএল) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরে এসব কোম্পানির ঘোষিত বোনাস শেয়ার সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের (সিডিবিএল) মাধ্যমে ৯ নভেম্বর শেয়ারহোল্ডারদের নিজ নিজ বিও হিসাবে জমা হয়েছে।

আরগন ডেনিমসঃ

আরগন ডেনিমস লিমিটেড ৩০ জুন,২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য সাড়ে ১২ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.০৬ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ২৫.৮০ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.৯৯ টাকা। ঘোষিত ডিভিডেন্ড অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ অক্টোবর,২০১৭ সকাল সাড়ে ১০ টায় বসুন্ধরা কনভেনশন হল-১,বসুন্ধরা,বারিধারা,ঢাকায় অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১২ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

ইভিন্স টেক্সটাইলঃ

ইভিন্স টেক্সটাইল লিমিটেড ৩০ জুন,২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২৮ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৪.৭৩ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ২.৭৮ টাকা। ঘোষিত ডিভিডেন্ড অনুমোদনের জন্য কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ অক্টোবর,২০১৭ সকাল সোয়া ১১টায় বসুন্ধরা কনভেনশন হল-১,বসুন্ধরা,বারিধারা,ঢাকায় অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১২ অক্টোবর নির্ধারণ করা হয়েছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.