মালয়শিয়ার হাসপাতালে ১৪ দিন ধরে পড়ে আছে রাজিয়ার লাশ

unnamedশেয়ারবাজার ডেস্ক: মালয়েশিয়ায় রাজিয়া নামে এক বাংলাদেশি মহিলার মরদেহ আমপাং হাসপাতাল মর্গে গত ১৪ দিন ধরে পড়ে রয়েছে। মহিলাটি আত্মহত্যা করেছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

রাজিয়ার পাসপোর্টের ঠিকানা ও পাসপোর্টে উল্লেখিত মোবাইলে বার বার যোগাযোগ করেও কোন অভিভাবককে না পাওয়াতেই তার লাশ দেশে পাঠাতে বিলম্ব হচ্ছে বলে জানা গেছে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা গেছে, রাজিয়া আক্তার (২৩) নামে সেই নারী কুয়ালালামপুরের আমপাং এলাকার একটি এ্যাপার্টমেন্টে এ থাকতেন। গত ৩ অক্টোবর আমপাং এর ওই এ্যাপার্টমেন্টর ৮ তলা থেকে ঝাপ দেন তিনি এবং ঘটনাস্থলেই মারা যান রাজিয়া।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত রাজিয়া আক্তার ২০৬ এসএস শাহ রোড বন্দর নারায়নগঞ্জের মো: সানাউল্লাহ ও সুরিয়া বেগমের মেয়ে বলে দূতাবাস সূত্রে জানা গেছে। তবে পাসপোর্টে উল্লেখিত ঠিকানা অনুযায়ি তার অবিভাবকদের পাওয়া যায়নি। রাজিয়া আক্তারের পাসপোর্ট নং : বিএল ০৮৮৯৫১০।

মালয়েশিয়া বাংলাদেশ দূতাবাসের পার্সোনাল অফিসার আফরোজা আক্তার জানান, সব আইনি প্রক্রিয়া শেষ করার পরও মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করা যাচ্ছেনা। ১৪ দিন ধরে হাসপাতাল মর্গে পড়ে রয়েছে লাশটি।

পাসপোর্টের ঠিকানা ও পাসপোর্টে উল্লেখিত ০১৯৯১৩৯০৫৪৮ এই মোবাইলে বার বার যোগাযোগ করেও রাজিয়া আক্তারের কোন অভিভাবককে না পাওয়াতেই তার লাশ দেশে পাঠাতে বিলম্ব হচ্ছে।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

Top