আজ: শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ইং, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ নভেম্বর ২০১৭, মঙ্গলবার |

kidarkar

২২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

Arthik Protibadon Reportশেয়ারবাজার রিপোর্ট:  প্রথম প্রান্তিকের ৩০ সেপ্টম্বর, ২০১৭ সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২২ কোম্পানি। নিম্নে কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদন তুলে ধরা হলোঃ-

কেডিএস এক্সেসরিজ:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪১ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫.২১ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ১.৪৬ টাকা।

মোজাফ্ফর হোসেন স্পিনিং মিলস:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩১ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৪০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮.০১ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৬৫ টাকা।

আরএসআরএম লিমিটেড:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৮৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৯৫ টাকা। ৩০ জুন ২০১৭ সমাপ্ত বছরে ঘোষিত ১৭ স্টক ডিভিডেন্ড হিসাবে ইপিএস গণনা হয়েছে।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৬.২৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.২৪ টাকা।

এএফসি এগ্রো বায়োটেক:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭১ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৬৯ টাকা। ৩০ জুন ২০১৭ সমাপ্ত বছরে ঘোষিত ২০ স্টক ডিভিডেন্ড হিসাবে ইপিএস গণনা হয়েছে।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৮.৩২ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ১.৪৩ টাকা।

একটিভ ফাইন কেমিক্যাল:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৬২ টাকা। ৩০ জুন ২০১৭ সমাপ্ত বছরে ঘোষিত ২৫ স্টক ডিভিডেন্ড হিসাবে ইপিএস গণনা হয়েছে।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫.২৬ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৬৪ টাকা।

ফার্মা এইডস:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৮০ টাকা। যা এর আগের বছর একই সময়ে আয় ছিল ২ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫৩.৩০ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ১.৮৯ টাকা।

আরএন স্পিনিং মিলস লি:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.২৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.৬৩ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৭৯ টাকা।

ফার কেমিক্যাল;

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৭১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫.৭০ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৫০ টাকা।

কোহিনূর কেমিক্যাল:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.০৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ২.৫৪ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৮.৪৯ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ৪.৮৩ টাকা।

খান ব্রাদার্স পিপি ওভেন:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.১৮ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৯০ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৩৬ টাকা।

প্যারামাউন্ট টেক্সটাইল:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪২ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৪১ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২১.৪৬ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.৬১ টাকা।

ডেল্টা স্পিনার্স:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.০৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.০৭ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৪৭ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.০৩ টাকা।

রংপুর ডেইরি অ্যান্ড ফুড প্রোডাক্টস লিমিটেড:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২০ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.১৭ টাকা। সে হিসেবে কোম্পানির আয় বেড়েছে ০.০৩ টাকা।

শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.২৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে (এনওসিএফপিএস) ছিল ০.২৪ টাকা। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৬.৯৬ টাকা। যা ৩০ জুন, ২০১৭ পর্যন্ত (এনএভিপিএস) ছিল ১৬.৭৬ টাকা।

ডোরিন পাওয়ার:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২.৫৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.৮৫ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৮.৬২ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ৬.১৩ টাকা।

ইমাম বাটন ইন্ডাস্ট্রিজ:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১৫ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২৪ টাকা। সে হিসেবে কোম্পানির লোকসান কমেছে।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬.০৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.০৪ টাকা।

স্কয়ার টেক্সটাইল:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৬৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.০০ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪১.৭৩ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.১৫ টাকা।

প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২৬ টাকা। সে হিসেবে কোম্পানির আয় বেড়েছে ০.০১ টাকা।

শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৫.৩২ টাকা (নেগেটিভ)। যা এর আগের বছর একই সময়ে (এনওসিএফপিএস) ছিল ১.১৮ টাকা (নেগেটিভ)। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৮.৮৮ টাকা। যা ৩০ জুন, ২০১৭ পর্যন্ত (এনএভিপিএস) ছিল ৪৮.৪৮ টাকা।

জাহিন স্পিনিং:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫০ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৫৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৫৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.০৯ টাকা।

স্কয়ার ফার্মাসিটিক্যাল:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৪.৩৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ৩.৫৩ টাকা।

এছাড়া শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭৬.২২ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ৫.৪১ টাকা।

তসরিফা ইন্ডাস্ট্রিজ:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২২ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৩১ টাকা। সে হিসেবে কোম্পানির আয় কমেছে ০.০৯ টাকা।

শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৯৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে (এনওসিএফপিএস) ছিল ২.৭৭ টাকা। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৩.৫৯ টাকা। যা ৩০ জুন, ২০১৭ পর্যন্ত (এনএভিপিএস) ছিল ৩৩.৩৭ টাকা।

ফু-ওয়াং সিরামিক:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.০৯ টাকা।

এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.১৬ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) ০.১৭ টাকা (মাইনাস)।

সাফকো স্পিনিং মিলস:

প্রথম প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১২ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.০৯ টাকা। সে হিসেবে কোম্পানির আয় বেড়েছে ০.০৩ টাকা বা ৩৩.৩৩ শতাংশ।

শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে (এনওসিএফপিএস) ছিল ০.৫৪ টাকা (নেগেটিভ)। এছাড়া শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮.৬৬ টাকা। যা ৩০ জুন, ২০১৭ পর্যন্ত (এনএভিপিএস) ছিল ১৮.৪৯ টাকা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.