ইওরপাওয়ার ডিজেল জেনারেটর উদ্বোধন করেছে এসিআই লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মটরস

aciশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত এসিআই লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মটরস ডিজেল জেনারেটরের মাধ্যমে তাদের পাওয়ার জেনারেশন শাখার সূচনা করেছে। গত ১৬ই নভেম্বর ২০১৭ এসিআই মটরস তাদের কর্পোরেট হেড অফিস এসিআই সেন্টারে ইওরপাওয়ার জেনারেটরের উদ্বোধনের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে ড. এফ এইচ আনসারী, ম্যানেজিং ডিরেকটর, এসিআই মটরস, জনাব সুব্রত রঞ্জন দাস, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেকটর, এসিআই মটরস, জনাব বেন হুইটমারস, ইন্টারন্যাশনাল সেলস ডিরেক্টর, ইওর পাওয়ার লিমিটেড এবং এসিআই মটরসের ক্রেতা ও শুভাকাঙ্খীগন উপস্থিত ছিলেন।

এসিআই মটরস বাংলাদেশে কৃষি যান্ত্রিকিকরণের সর্ববৃহৎ সমন্বয়কারী এবং কৃষিজ যন্ত্রপাতি যেমন ট্রাক্টর, পাওয়ার টিলার, কম্বাইন হারভেষ্টর, রিপার ইত্যাদিতে শীর্ষস্থানে রয়েছে। এছাড়াও উন্নতমানের পন্য সরবরাহ ও প্রতিশ্রুতির ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটির রয়েছে কন্সট্রাকশন ইক্যুইপমেন্ট এবং ইয়ামাহা মটরসাইকেল। এসিআই মটরস এর সকল পণ্যই বাংলাদেশী জনগণের জীবনের ধারাবাহিক উন্নতির গতি বাড়াতে সাহায্য করছে।

এসিআই মটরস যুক্তরাজ্যের তৃতীয় বৃহত্তম জেনারেটর উৎপাদনকারী প্রতিষ্ঠান ইওরপাওয়ার এর পরিবেশক হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে।

প্রতিষ্ঠানটির রয়েছে ৫ কেভিএ হতে ২৫০০ কেভিএ পর্যন্ত ডিজেল জেনারেটর। এই ব্রান্ডের জেনারেটরটির রয়েছে জেনুইন পারকিনস ইঞ্জিন, স্টার্ট অন ডিমান্ড, রিমোট মনিটরিং সুবিধা এবং লো নয়েজ লেভেল।  শতভাগ ইউকে এর তৈরী এই উন্নতমানের জেনারেটরের জন্য এসিআই মটরস্ অন দ্যা স্পট সার্ভিস এবং স্পেয়ার্স এর নিশ্চয়তা প্রদান করছে।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর

 

আপনার মন্তব্য

*

*

Top