রোড শো করবে লুব-রেফ বাংলাদেশ

lubrrefশেয়ারবাজার রিপোর্ট: বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণ প্রস্তাবের (আইপিও) মাধ্যমে পুঁজিবাজারে তালিকাভুক্ত হতে চাচ্ছে জ্বালানি ও বিদ্যুৎ খাতের লুব-রেফ (বাংলাদেশ) লিমিটেড।

এজন্য আগামী ৫ ডিসেম্বর সন্ধা ৭ টায় হোটেল রেডিসন ব্লু-তে রোড শো অনুষ্ঠিত হবে। এদিন পুঁজিবাজারের ইলিজিবল ইনভেষ্টরদের উপস্থিত থেকে রোড শোতে অংশগ্রহন করার জন্য আহবান জানানো হয়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে এনআরবি ইক্যুইটি ম্যানেজমেন্ট লি: এবং রেজিস্টার টু দি ইস্যু হিসেবে কাজ করছে বেটাওয়ান ইনভেস্টমেন্টস লি:।

রোড-শো তে যোগ্য বিনিয়োগকারী (ইলিজিবল ইনভেস্টর) হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা বুক বিল্ডিংয়ের জন্য আবেদন করতে পারবে।

লুব-রেফ কোম্পানিটি লুব্রিকেন্ট তৈরি করে। তাদের বিএনও নামে তারা লুব্রিকেন্ট বাজারজাত করে। দেশীয় বাজারে চাহিদা মেটানোর পাশাপাশি তাদের তৈরি লুব্রিকেন্ট বিদেশেও রপ্তানি হয়।

 

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মন্তব্য

*

*

Top