আজ: শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ইং, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ নভেম্বর ২০১৭, সোমবার |

kidarkar

আগামী ২ ডিসেম্বর সিলেটে বিনিয়োগ শিক্ষা মেলা ও উদ্যোক্তা কনফারেন্স অনুষ্ঠিত হবে

Financial litaracyশেয়ারবাজার রিপোর্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেশব্যাপি বিনিয়োগ শিক্ষার কার্যক্রম উদ্বোধনের আলোকে স্থানীয় বিনিয়োগকারীদের বিনিয়োগ শিক্ষা ও উদ্যোক্তাদের শেয়ারবাজার থেকে পুঁজি সংগ্রহের বিষয়ে বাস্তব জ্ঞানার্জনে সহায়তা করবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। এরই অংশ হিসেবে আগামী ২ ডিসেম্বর সিলেটের হোটেল স্টার প্যাসিফিকের ৮ম ফ্লোরে দরগা গেটে বিনিয়োগ শিক্ষা সম্মেলন করবে প্রতিষ্ঠানটি। কনফারেন্সটি বিএসইসির চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন উদ্বোধন করবেন।

জানা যায়, দিনব্যাপি এই সম্মেলন দুই পর্বে বিভক্ত থাকবে। যা সকাল ১০টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। সিলেটে স্থানীয় বিনিয়োগকারীদের বিনিয়োগ শিক্ষা সর্ম্পকে ধারণা প্রদান ও উদ্যোক্তাদেরকে শেয়ারবাজার থেকে পুঁজি সংগ্রহের বিষয়ে বাস্তব জ্ঞানার্জনে সহায়তা করার লক্ষে এই সম্মেলন আয়োজন করা হবে।

কনফারেন্স চলাকালে একইস্থানে গ্রাইন্ড ফ্লোরে বিনিয়োগ শিক্ষা মেলা ২০১৭ অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছে। যা সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। উক্ত মেলায় অংশগ্রহনে আগ্রহী প্রতিষ্ঠান সমূহকে স্টল বরাদ্দের জন্য মোহাম্মদ নাজিম বিন নজরুল, ব্রাঞ্চ ইনচার্জ, চট্টগ্রাম স্টক একচেঞ্জে, মোবাইল নং ০১৭২৬৬৬০৫০৬ এর সাথে যোগাযোগ করতে অনুরোধ জানানো হচ্ছে।

মেলায় শেয়ারবাজার সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে বলে বিএসইসি আশা প্রকাশ করছে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.