বিওতে বোনাস পাঠিয়েছে ২ কোম্পানি

cdbl boশেয়ারবাজার ডেস্কঃ বিনিয়োগকারীদের বিও হিসাবে বোনাস পাঠিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি। এগুলো হলো: ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি ইবনে সিনা এবং চামড়া খাতের লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড। সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেড (সিডিবিএল) সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরে এসব কোম্পানির ঘোষিত বোনাস শেয়ার সেন্ট্রাল ডিপোজিটরি বাংলাদেশ লিমিটেডের (সিডিবিএল) মাধ্যমে ৩০ নভেম্বর শেয়ারহোল্ডারদের নিজ নিজ বিও হিসাবে জমা হয়েছে।

ইবনে সিনাঃ

ইবনে সিনা লিমিটেড ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ২৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯.০৬ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ৪২.৭৯ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪.৮২ টাকা।

লিগ্যাসি ফুটওয়্যারঃ

লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড ৩০ জুন, ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১১ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৮.৭৫ টাকা এবং শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.০৩ টাকা (নেগেটিভ)।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top