চলতি সপ্তাহে ৮ কোম্পানির এজিএম

AGM_এজিএমশেয়ারবাজার ডেস্ক: চলতি সপ্তাহে অনুষ্ঠিত হতে যাচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৮ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। কোম্পানিগুলো হচ্ছে- আইটি কনসালটেন্ট, একমি ল্যাবটরিজ, স্টাইল ক্রাফট, স্কয়ার ফার্মাসিটিক্যাল,স্কয়ার টেক্সটাইল,এমআই সিমেন্ট,সালভো কেমিক্যাল ও পেনিনসুলা চিটাগাং লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আইটিসি লিমিটেড: আইটি খাতের এ কোম্পানির এজিএম আগামী ৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় রাওয়া কনভেনশন সেন্টার, মহাখালি, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৬ শতাংশ ক্যাশ ও ৪ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

একমি ল্যাবটরিজ: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আগামী ৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় পিএসই কনভেনশন হল, মিরপুর-১৪, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৩৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

স্টাইল ক্রাফট: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ৪ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ও ৮০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

স্কয়ার ফার্মাসিটিক্যাল: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আগামী ৪ ডিসেম্বর সকাল ১০টায় শ্যামসন এইচ চৌধুরী ঢাকা ক্লাব,রমনা, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৩৫ শতাংশ ক্যাশ ও সাড়ে ৭ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

স্কয়ার টেক্সটাইল: বস্ত্র খাতের এ কোম্পানির এজিএম আগামী ৪ ডিসেম্বর সকাল ১১টায় শ্যামসন এইচ চৌধুরী ঢাকা ক্লাব,রমনা, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

এমআই সিমেন্ট: সিমেন্ট খাতের এ কোম্পানির এজিএম আগামী ৪ ডিসেম্বর সকাল ১১টায় কোম্পানির ফ্যাক্টরী প্রাঙ্গন, মুক্তারপুর, মুন্সিগঞ্জে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

সালভো কেমিক্যাল: ওষুধ ও রসায়ন খাতের এ কোম্পানির এজিএম আগামী ৬ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায়য় এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্ট, ফ্লোর-৯, তোপখানা রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

পেনিনসুলা চিটাগাং: সেবা ও আাবাসন খাতের এ কোম্পানির এজিএম আগামী ৭ ডিসেম্বর সকাল ১০টায় চিটাগাং ক্লাব, চিটাগাং অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top