পুঁজিবাজার থেকে ১৪৪ কোটি টাকা সংগ্রহ করবে লুব-রেফ

lub-reffroadশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজার থেকে বুক বিল্ডিং পদ্ধতিতে ১৪৪ কোটি টাকা সংগ্রহের লক্ষ্যে রোড শো করেছে জ্বালানি ও বিদ্যুৎ খাতের লুব-রেফ (বাংলাদেশ) লিমিটেড।

মঙ্গলবার (৫ ডিসেম্বর), সন্ধ্যায় হোটেল রেডিসন ব্লুতে রোড শো অনুষ্ঠিত হয়েছে।

শেয়ারবাজার থেকে অর্থ উত্তোলন করে ৯৮ কোটি টাকা দিয়ে ব্যবসা সম্প্রসারণ এবং বাকি ৪৬ কোটি টাকা দিয়ে ব্যাংক ঋণ পরিশোধ করবে কোম্পানিটি।

রোড-শো’তে যোগ্য বিনিয়োগকারী হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা উপস্থিত ছিলেন।

এছাড়া এনআরবি ইক্যুইটি ম্যানেজমেন্টের চেয়ারম্যান মনিরুজ্জামান, লুব-রেফের টেকনোলজি পার্টনার বিটাওয়ান ইনভেস্টমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আতিকুজ জামান, কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং পার্টনারস অব ইউএসএ এর সিইও, প্রেসিডেন্ট জসহা পার্ক, লুব-রেফের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউসুফ উপস্থিত ছিলেন।

কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করছে এনআরবি ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেড এবং রেজিষ্টার টু দি ইস্যু হিসেবে কাজ করছে বেটাওয়ান ইনভেস্টমেন্টস লিমিটেড।

 

শেয়ারবাজারনিউজ/আ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top