আজ: বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ইং, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার |

kidarkar

আজ তিন কোম্পানির এজিএম

AGM_এজিএমশেয়ারবাজার ডেস্ক: আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)। এগুলো হলো- বিবিএস ক্যাবলস, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস (বিবিএস) এবং মেঘনা সিমেন্ট লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

বিবিএস ক্যাবলস: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আগামী ১২ ডিসেম্বর সকাল ১১টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গন, গাজীপুরে অনুষ্ঠিত হবে।  কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

বিবিএস: প্রকৌশল খাতের এ কোম্পানির এজিএম আগামী ১২ ডিসেম্বর বিকেল ৪টায় কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গন, গাজীপুরে অনুষ্ঠিত হবে।  কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

মেঘনা সিমেন্ট: সিমেন্ট খাতের এ কোম্পানির এজিএম আগামী ১২ ডিসেম্বর সকাল ১০টায় হল-২ ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা, ঢাকায় অনুষ্ঠিত হবে।  কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত হিসাব বছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ  ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। যা এজিএমে অনুমোদন করবে শেয়ারহোল্ডারগণ।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.