৩ কোম্পানির ডিভিডেন্ড অনুমোদন

শেয়ারবাজার রিপোর্ট: শেয়ারবাজারে তালিকাভু্ক্ত ওষুধ ও রসায়ন খাতের তিন কোম্পানি ঘোষিত ডিভিডেন্ড অনুমোদন দিয়েছে কোম্পানিগুলোর শেয়ারহোল্ডারবৃন্দ। কোম্পানিগুলো হলো- কোহিনূর কেমিক্যাল, ওরিয়ন ফার্মা এবং ওরিয়ন ইনফিউশন লিমিটেড।

khoকোহিনূর কেমিক্যাল: ওষূধ ও রসায়ন খাতের কোহিনূর কেমিক্যাল কোং (বিডি) লিমিটেডের ৩০তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ অফিসার্স ক্লাব, বেইলী রোডে ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম।

সভায় আরো উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক মো: রেজাউল করিম, পরিচালক মো: এবাদুল করিম, নিরপেক্ষ পরিচালক প্রফেসর ড.এম শমসের আলী ও কাজী মামুন-উল- আশরাফ, পরিচালক (কর্পোরেট অ্যাফেয়ার্স) মো: আবুল খায়ের, কোম্পানি সচিব মো: ফেরদাউস জামান  এবং সিএফও আবু বকর সিদ্দিক।

এজিএমে কোম্পানির ঘোষিত ১৫ শতাংশ ক্যাশ ও ১৫ শতাংশ স্টকসহ মোট ৩০ শতাংশ ডিভিডেন্ড কোম্পানীর শেয়ারহোল্ডারবৃন্দ অনুমোদিত করেন।

pharওরিয়ন ফার্মা: ওষূধ ও রসায়ন খাতের ওরিয়ন ফার্মা লিমিটেডের ৫২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ অফিসার্স ক্লাব, বেইলী রোডে ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম।

সভায় আরো উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবায়দুল করিম, মো: এবাদুল করিম, মো: রেজাউল করিম, স্বতন্ত্র পরিচালক মো: গোলাম মহিউদ্দিন এবং লে: কর্ণেল কামল আহমেদ, পিএসসি (অব:), কোম্পানি সচিব মো: ফেরদাউস জামান  এবং চীফ ফাইনান্সিয়াল অফিসার সমরেশ বনিক।

এজিএমে কোম্পানির ঘোষিত ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড কোম্পানীর শেয়ারহোল্ডারবৃন্দ অনুমোদিত করেন।

oriওরিয়ন ইনফিউশন: ওষূধ ও রসায়ন খাতের এ কোম্পানির ৩৪তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ অফিসার্স ক্লাব, বেইলী রোডে ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান মোহাম্মদ ওবায়দুল করিম।

সভায় আরো উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সালমান ওবায়দুল করিম, মো: এবাদুল করিম, মো: রেজাউল করিম, স্বতন্ত্র পরিচালক মো: গোলাম মহিউদ্দিন, কোম্পানি সচিব মো: ফেরদাউস জামান  এবং সিএফও সমরেশ বনিক।

এজিএমে কোম্পানির ঘোষিত ১৪ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড কোম্পানীর শেয়ারহোল্ডারবৃন্দ অনুমোদিত করেন।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top