বিএমবিএর নতুন কমিটির চূড়ান্ত তালিকা প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট: আগামী ২০১৮-১৯ মেয়াদের জন্য বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) নির্বাচিতদের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে নির্বাচন কমিশন। বিনা প্রতিদ্বন্ধিতায় ১১জন কার্যনির্বাহি কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। শনিবার (২৩ ডিসেম্বর) সংগঠনটির নির্বাচন কমিটি আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন।

চূড়ান্ত তালিকা অনুযায়ী, আগামী ২০১৮-১৯ মেয়াদের নির্বাহী কমিটির সদস্য হচ্ছেন-বিএমএসএল ইনভেস্টমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রিয়াদ মতিন, এএফসি ক্যাপিটালের সিইও মাহবুব হোসেন মজুমদার, সংগঠনটির বর্তমান সম্পাদক ও এমটিবি ক্যাপিটালের সিইও খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ, গ্রীণডেল্টা ক্যাপিটালের সিইও মো. রফিকুল ইসলাম, সিটিজেন সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্টের সিইও তাহিদ আহমেদ চৌধুরী, লংকাবাংলার ক্যাপিটাল মার্কেট অপারেশনের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ নাছির উদ্দিন চৌধুরী, মাইডাস ইনভেস্টমেন্টের সিইও মুহাম্মদ হাফিজ উদ্দিন, আইআইডিএফসির সিইও মুহাম্মদ ছালেহ আহমেদ, আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের সিইও মো. সোহেল রহমান, সাউথইস্ট ব্যাংক ক্যাপিটাল সার্ভিসেসের সিইও মো. আবু বকর এবং গ্রামীণ ক্যাপিটাল ম্যানেজমেন্টের সিইও মুহাম্মদ আহসান উল্লাহ।

আগামি ৩১ ডিসেম্বরের মধ্যে নির্বাচিত ১১ সদস্যদের মধ্য থেকে সভাপতি,দুই জন সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ্য মনোনিত করা হবে।

এর আগে বিনা প্রতিদ্বন্ধিতায় ১১জন কার্যনির্বাহি কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। যাতে ২৩ ডিসেম্বর ভোট গ্রহনের প্রয়োজন হয়নি।

উল্লেখ, আগামী ৩১ ডিসেম্বর বিএমবিএ এর ২০১৬-১৭ মেয়াদের কমিটির মেয়াদ শেষ হচ্ছে। নতুন নেতৃত্ব নির্বাচন করার জন্য তিন সদস্যের নির্বাচন কমিশন গঠন করেছিল বিএমবিএ। কমিশনের দেওয়া সময় অনুযায়ী আজ ২৩ ডিসেম্বর নির্বাচন হওয়ার কথা ছিল। ১১টি পদের বিপরীতে বাড়তি কোনো প্রার্থী না থাকায় কমিশন তাদেরকে চুড়ান্ত বলে ঘোষণা করে। খুব শিগগির এই ১১ জন থেকে সংগঠনটির সভাপতি,দুই জন সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধক্ষ্য নির্বাচিত করা হবে।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর

 

আপনার মন্তব্য

Top