সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৯ বাংলাদেশি নিহত

শেয়ারবাজার ডেস্ক: সৌদি আরবের জিজান প্রদেশের শামতা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ৯ বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছে আরো ৮ জন।

জিজানে আল ফাহাদ কোম্পানির পরিচ্ছন্নতা কর্মীদের বহন করা একটি গাড়িকে-অপর দিক থেকে আসা আরেকটি গাড়ি প্রচন্ড গতিতে ধাক্কা দিলে পরিচ্ছন্ন কর্মীদের বহন করা গাড়িটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হন ৮ জন, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় আরো একজনের। আহতদের মধ্যেও দুই তিন জনের অবস্থা আশঙ্কাজনক ।

নিহতদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। তারা হলেন, নরসিংদী সদর, করিমপুর ইউনিয়নের, বাউশালি গ্রামের আমীর হুসাইন, সিরাজগঞ্জের দুলাল, টাঙ্গাইলের সাইফুর ইসলাম, নারায়নগঞ্জের মতিউর রহমান, নরসিংদীর ইদন এবং কিশোরগঞ্জের জসিম।

সাপ্তাহিক ছুটির দিন হওয়াতে দূতাবাস থেকে নিহতদের বিস্তারিত পরিচয় জানা সম্ভব হয়নি । তবে, নিহত সবাই বাংলাদেশি বলে ফাহাদ কোম্পানিতে কর্মরত এক বাংলাদেশি নিশ্চিত করেছেন ।

শনিবার (৬ জানুয়ারি) সকালে জিজান থেকে ৫০ কিলোমিটার দূরে সামস্তা শহরে কাজে যাওয়ার সময় শামতা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। বর্তমানে নিহতদের লাশ জিজানের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

শেয়ারবাজরিনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top