সপ্তাহজুড়ে ৫০ কোম্পানির ডিভিডেন্ড ঘোষণা

Divedent_sb newsশেয়ারবাজার রিপোর্টঃ সপ্তাহজুড়ে ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের ডিভিডেন্ড ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫০ কোম্পানি। গত সপ্তাহে অনুষ্ঠিত এসব কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

রেকিট-বেনকিজার বাংলাদেশ লিমিটেডঃ

সমাপ্ত অর্থবছরে  ঔষধ ও রসায়ন খাতের প্রতিষ্ঠানটি সাধারন বিনিয়োগকারীদের জন্য মোট ৫৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। বুধবার অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্যদ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে সংশ্লিষ্টসূত্রে জানা গেছে।

জানা যায়, চূড়ান্ত হিসেবে ১০০ শতাংশ ডিভিডেন্ড দেয়া হচ্ছে। এর মধ্য প্রথমে ২৭৫ শতাংশ এবং দ্বিতীয় ভাগে ১৭৫ শতাংশ ডিভিডেন্ড দেয়া হয়েছে। এখন চূড়ান্ত ডিভিডেন্ড হিসেবে ১০০ শতাংশ দেয়া হবে। আলোচিত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৭.৫৭ টাকা। এছাড়া  শেয়ার প্রতি সম্পদ মূল্য ৪৪.৭৫ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৩৮.৬৩ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২১ জুন সকাল সাড়ে ১০ টা ট্রাস্ট মিলনায়তন, ঢাকাতে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ১২ মে নির্ধারণ করা হয়েছে।

এমজেএল বাংলাদেশ লিমিটেড (মবিল-যমুনা):

সমাপ্ত অর্থবছরে  জ্বালানি ও বিদ্যুত খাতের প্রতিষ্ঠানটি সাধারন বিনিয়োগকারীদের জন্য ৩০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড এবং ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড। বুধবার অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্যদ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে সংশ্লিষ্টসূত্রে জানা গেছে।

আলোচিত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৪০ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ৩৫.৯৫ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবারেহর পরিমান (এনওসিএফপিএস) হয়েছে ১.৭১ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৬ জুলাই, কেআইবি, ফার্মগেট, ঢাকায় সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ মে।

কর্ণফুলি ইন্স্যুরেন্স :

সমাপ্ত অর্থবছরে বীমা খাতের কোম্পানিটি সাধারণ বিনিয়োগকারীদের জন্য ১২ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্য ৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড এবং ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড। বুধবার অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্যদ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে সংশ্লিষ্টসূত্রে জানা গেছে।

আলোচিত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৫৩ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ২০.৯৫ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবারেহর পরিমান (এনওসিএফপিএস) হয়েছে ১.৩৮ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ জুন, ইন্সিটিউসন অফ ডিপলোমা ইঞ্জিনির্য়াস, কাকড়াইল, ঢাকায় সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৭ মে।

গ্লোবাল হেভি ক্যামিকেল:

সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি গ্লোবাল হেভি ক্যামিকেল লিমিটেড। আলোচিত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৯৫ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ৫১.৮২ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এওসিএফপিএস) হয়েছে ২.০৯ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৯ জুলাই আইডিইবি ভবন, কাকরাইল, ঢাকাতে সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৮ মে।

অ্যাকটিভ ফাইন:

সমাপ্ত অর্থবছরের জন্য ডিভিডেন্ড ঘোষণা করেছে। এক্ষেত্রে অ্যাকটিভ ফাইন ২০ শতাংশ স্টক ও ৬ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত অ্যাকটিভ ফাইন। আলোচিত অর্থবছরে অ্যাকটিভ ফাইন কেমিক্যালসের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.২৬ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য ২৭.০৯ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ১.০৫ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ মে সকাল ১০টায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট,কাকরাইল,ঢাকাতে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ১২ মে নির্ধারণ করা হয়েছে।

এএফসি এগ্রো বায়োটেক:

এএফসি এগ্রো বায়োটেক ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। আলোচিত অর্থবছরে এএফসি এগ্রো বায়োটেকের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৮৩ টাকা। এছাড়া  শেয়ার প্রতি সম্পদ মূল্য ১৩.৪১ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৪.৫৭ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ জুন সকাল ১১ টায় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট,কাকরাইল,ঢাকাতে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ১২ মে নির্ধারণ করা হয়েছে।

মেঘনা সিমেন্ট:

সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে সিমেন্ট খাতের কোম্পানি মেঘনা সিমেন্ট। আলোচিত অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৪৮ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য ৩৬.১০ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৬.৪৮ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ মে, সকাল ১০টায় ফ্যাক্টরী প্রাঙ্গন, বাগের হাট অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১২ মে।

জেএমআই সিরিঞ্জ:

সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি জেএমআই সিরিঞ্জ ও মেডিকেল ডিভাইসেস লিমিটেড।  আলোচিত বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৪৬ টাকা। বছর শেষে শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৪৮.৮৬ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এনওসিএফপিএস) হয়েছে ২২.৩১ টাকা।

এই কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৬ জুলাই, হইট হাউজ হোটেলে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২০ মে।

ইস্টার্ন ইন্স্যুরেন্স:

সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের ইস্টার্ন ইন্স্যুরেন্স। আলোচিত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৫২ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩৭.৩৩ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এনওসিএফপিএস) হয়েছে ৩.৯৯ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৩ জুলাই সকাল ১১ টায় স্প্রেক্টা কনভেশন হলে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ১৯ মে নির্ধারণ করা হয়েছে।

তুং হাই নিটিং:

সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্রখাতের তুং হাই নিটিং অ্যান্ড  ডায়িং লিমিটেড।  আলোচিত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২৩ টাকা, শেয়ার প্রতি সম্পদ (এনএভি) হয়েছে ১২.৭৯ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এনওসিএফপিএস) হয়েছে ১.৪২ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৭ আগস্ট, আইডিইবি ভবন, সকাল ১০টায় কাকরাইল,ঢাকাতে অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ২ জুলাই নির্ধারণ করা হয়েছে।

এসিআই লিমিটেড:

৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের জন্য  এসিআই লিমিটেড ১০০ শতাংশ ক্যাশ ও ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭.৪৫ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৯২ টাকা।

অন্যদিকে এসিআই গ্রুপের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৬.৬৮ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২৪.২৭ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এনওসএফপিএস)হয়েছে ১.৪২ টাকা। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১১ জুন, অফিসার্স ক্লাবে, সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ১৩ মে নির্ধারণ করা হয়েছে।

জিবিবি পাওয়ার:

সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা  করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বিদ্যুৎ ও জ্বালানি খাতের কোম্পানি জিবিবি পাওয়ার লিমিটেড। আলোচিত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৫৫ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২২.৬৮ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এনওসিএফপিএস) হয়েছে ২.৪৫ টাকা।

ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৯ মে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৯ জুলাই, কনফিডেন্স হল, হোটেল নাজ গার্ডেনে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে।

আরএন স্পিনিং:

আদালতের নিষেধাজ্ঞা থাকার কারণে সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের  জন্য কোনো ডিভিডেন্ড ঘোষণা  করতে পারেনি পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি আর এন স্পিনিং লিমিটেড। আলোচিত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৫ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩.৩৮ টাকা।

জানা যায়, রাইট শেয়ারে জালিয়াতির অভিযোগে নিয়ন্ত্রক সংস্থার নেওয়া শাস্তিমূলক ব্যবস্থার বিরুদ্ধে আরএন স্পিনিং কর্তৃপক্ষ আদালতের শরনাপন্ন হলে আইনী জটিলতা তৈরি হয়। এ কারণে ২০১২ সাল থেকে কোম্পানিটি শেয়ারহোল্ডারদের লভ্যাংশ দিচ্ছে না পাশাপাশি বার্ষিক সাধারণ সভাও (এজিএম) করতে পারছে না কোম্পানিটি।

রংপুর ডেইরি:

সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের  জন্য নো ডিভিডেন্ড ঘোষণা  করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি রংপুর ডেইরি অ্যান্ড ফুড প্রোডাক্টস লিমিটেড। আলোচিত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৬ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৬.৮৬ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এনসিএফপিএস) হয়েছে ১.৩২ টাকা। আর আলোচিত অর্থবছরে কোম্পানিটি কর পরিশোধের পর মুনাফা হয়েছে ৪ কোটি ১০ লাখ ৫০ হাজার টাকা।

ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ২১ মে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৬ জুন সকাল ১১ টায় ফ্যাক্টরি প্রাঙ্গন,  রংপুরে অনুষ্ঠিত হবে।

এদিকে আলোচিত অর্থবছরে  কোনো ডিভিডেন্ড না দেয়ার জন্য রংপুর ডেইরিকে ‘এ’ থেকে ‘জেড’ ক্যাটাগরিতে রূপান্তর করা হবে। আগামী ৩০ এপ্রিল থেকে ‘জেড’ ক্যাটাগরির আওতায় এ কোম্পানির লেনদেন শুরু হবে বলে জানিয়েছে ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

এছাড়াও  বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জে কমিশনের (বিএসইসি) এসইসি/সিএমআরআরসিডি/২০০১-৪৩/১৬৯ তাং ১ অক্টোবর ২০০৯ অনুযায়ী এ কোম্পানির শেয়ারকে আগামী ৩০ এপ্রিল থেকে নন মার্জিনেবল ঘোষণা করা হয়েছে।

ঢাকা ইন্স্যুরেন্স :

সমাপ্ত অর্থবছরে ঢাকা ইন্স্যুরেন্স লিমিটেড ৮ শতাংশ ক্যাশ  ও ৭ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। আলোচিত বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৮৪ টাকা । এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য হয়েছে (এনএভি) দাঁড়িয়েছে ১৭.৮৯ টাকা।  এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১৩মে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা আগামী ২৫ জুন অনুষ্ঠিত হবে।

প্রিমিয়ার লিজিং:

সমাপ্ত অর্থবছরের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা দিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের প্রিমিয়ার লিজিং কোম্পানি লিমিটেড। আলোচিত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৮ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৯০ টাকা।

ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ২০ মে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১১ জুন সকাল ১১ টায় স্পেক্ট্রা কনভেনশন হল, গুলশান, ঢাকায় অনুষ্ঠিত হবে।

ন্যাশনাল ফিড মিলস:

সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে ন্যাশনাল ফিড মিলস লিমিটেড। আলোচিত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭৭ টাকা, শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৪১ টাকা।

ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১২ মে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৪ জুন সকাল সাড়ে ১০ টায় পলওয়েল কনভেনশোনাল  সেন্টার, ঢাকায় অনুষ্ঠিত হবে।

 

বিডি ফাইন্যান্স:

বাংলাদেশ ফাইন্যান্স অ্যান্ড ইনভেষ্টমেন্ট কোম্পানি লিমিটেড ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। সোমবার অনুষ্ঠিত এ কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে কোম্পানি সূত্রে জানা গেছে।

সূত্র মতে, সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৪ টাকা (সমন্বিত) এবং বেসিক ইপিএস হয়েছে ০.৬০ টাকা।

শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.৪৯ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ ৪.৪৩ টাকা (নেগেটিভ)।

ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১০ মে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ জুন সকাল সাড়ে ১০ টায় বিসিআইসি অডিটোরিয়াম,দিলকুশা,ঢাকায় অনুষ্ঠিত হবে।

বেক্সিমকো লিমিটেড:

বেক্সিমকো লিমিটেড ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

 

বেক্সিমকো ফার্মা:

বেক্সিমকো ফার্মা ১০ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

বেক্সিমকো সিনথেটিকস:

বেক্সিমকো সিনথেটিকস নো ডিভিডেন্ড ঘোষণা করেছে। যার ফলে কোম্পানিটির অবস্থান হবে ‘জেড’ ক্যাটাগরি।

শাইনপুকুর সিরামিক:

শাইনপুকুর সিরামিকস নো ডিভিডেন্ড ঘোষণা করেছে।  যার ফলে কোম্পানিটির অবস্থান হবে ‘জেড’ ক্যাটাগরি।

 

 

গ্লোবাল ইন্স্যুরেন্স:

সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে  পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের কোম্পানি গ্লোবাল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড।  আলোচিত অর্থবছরে কোম্পানির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৫ টাকা এবং নিট সম্পদ মুল্য হয়েছে ৩৫ কোটি ৩৫ লাখ ৬২ হাজার ৭৪৮ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড শেয়ার হোল্ডারদের অনুমতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানি বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১১ জুলাই সকাল ১০টায়, ফার্স হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড, ঢাকায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে  আগামী ১০ মে।

ফাস ফাইন্যান্স:

সমাপ্ত অর্থবছরে শেয়ার হোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে ফাস ফাইন্যান্স লিমিটেড।

এসিআই ফরমুলেশনস:

সমাপ্ত অর্থবছরের জন্য ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে এসিআই ফরমুলেশনস লিমিটেড। আলোচিত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.১৭ টাকা। এছাড়া প্রথম প্রান্তিক (জানুয়ারি’১৫-মার্চ’১৫) আর্থিক প্রতিবেদনে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭২ টাকা। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট আগামী ১৩ মে অনুষ্ঠিত হবে।

ফিনিক্স ইন্স্যুরেন্স:

সমাপ্ত অর্থবছরে বিনিয়োগকারীদের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে  পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের কোম্পানি ফিনিক্স ইন্স্যুরেন্স লিমিটেড। আলোচিত অর্থবছরে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৪২ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মুল্য (এনএভিপিএস) হয়েছে ২.৯৮ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড শেয়ার হোল্ডারদের অনুমতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানি বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১০ জুন বেলা ১২টায় ঢাকার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট এ অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে  আগামী ১১ মে।

সোনারবাংলা ইন্স্যুরেন্স:

সমাপ্ত অর্থবছরের জন্য ৬ শতাংশ স্টক এবং ৬ শতাংশ ক্যাশসহ মোট ১২ শতাংশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে সোনারবাংলা ইন্স্যুরেন্স। আলোচিত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৫ টাকা। এছাড় শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) ১৫.৩৪ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ১.৮০ টাকা।

ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৯ মে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ জুলাই সকাল ১১ টায় আইডিইবি,ঢাকায় অনুষ্ঠিত হবে।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স:

সমাপ্ত অর্থবছরের জন্য ১০ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে প্যারামাউন্ট ইন্স্যুরেন্স। আলোচিত বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৭ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৪.১৩ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) ১.৫০ টাকা হয়েছে।

এই কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ জুন সকাল ১০ টায় স্প্রেক্টা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১১ মে।

জেনারেশন নেক্সট:

সমাপ্ত অর্থবছরের জন্য ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে বস্ত্রখাতের জেনারেশন নেক্সট। আলোচিত অর্থবছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭৬ টাকা (ওয়েটেড এভারেজ) এবং ডিলিউটেড ইপিএস হয়েছে ১.৫৪ টাকা।

ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১১ মে। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৬ জুন সকাল সাড়ে ১০ টায় ফ্যাক্টরী প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

ফেডারেল ইন্স্যুরেন্স:

সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে  বীমা খাতের কোম্পানি ফেডারেল ইন্স্যুরেন্স লিমিটেড। আলোচিত অর্থবছরে কোম্পানির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০৯ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মুল্য (এনএভিপিএস) হয়েছে ১২.০৬ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড শেয়ার হোল্ডারদের অনুমতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানি বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৯ জুন। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে  আগামী ১৮ মে।

বাটা সু:

সমাপ্ত বছরের জন্য ১০৫ শতাংশ চূড়ান্ত লভ্যাংশ ঘোষণা করেছে ট্যানারি খাতের কোম্পানি বাটা সু লিমিটেড। আলোচিত বছরে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫১.২২ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৮৭.৯৪ টাকা।

এই কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ জুন অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ১০ মে।

এর আগে কোম্পানিটি সমাপ্ত হিসাব বছরের জন্য ১৭৫ শতাংশ অন্তর্বর্তীকালীন লভ্যাংশ ঘোষণা করেছিল। এই হিসাবে কোম্পানির মোট লভ্যাংশের পরিমাণ দাঁড়িয়েছে ২৮০ শতাংশ।

এশিয়া প্যাসিফিক:

সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে এশিয়া প্যাসিফিক। আলোচিত অর্থবছরে এ কোম্পানি শেয়ার প্রতি আয় (ইপিএস) দেখিয়েছে ১.৫০ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ মূল্য  হয়েছে (এনএভি) ১৫.৭৪ টাকা।

এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৬ আগস্ট সকাল ১১ টায় আইডিইবি ভবন, ঢাকায় অনুষ্ঠিত হবে। এজন্য রেকর্ড ডেট ৩০ জুন নির্ধারণ করা হয়েছে।

স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স:

সমাপ্ত অর্থবছরে ১২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে বীমা খাতের কোম্পানি স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। আলোচিত অর্থবছরে কোম্পানির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৬৬ টাকা, শেয়ার প্রতি সম্পদ মুল্য (এনএভি) হয়েছে ১৭.১৫ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এওসিএফপিএস) হয়েছে ৪.৭৯ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড শেয়ার হোল্ডারদের অনুমতিক্রমে অনুমোদনের জন্য স্ট্যান্ডার্ড ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৬ জুন, স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে  আগামী ১৪ মে।

উল্লেখ্য, আগের বছর কোম্পানটি সাধারণ বিনিয়োগকারীদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দিয়েছিলো।

রিপাবলিক ইন্স্যুরেন্স:

সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে   বীমা খাতের কোম্পানি রিপাবলিক ইন্স্যুরেন্স। আলোচিত অর্থবছরে কোম্পানির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭১ টাকা, শেয়ার প্রতি সম্পদ মুল্য (এনএভি) হয়েছে ১৩.৯৮ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমান (এওসিএফপিএস) হয়েছে (০.৬৭) টাকা।

ঘোষিত ডিভিডেন্ড শেয়ার হোল্ডারদের অনুমতিক্রমে অনুমোদনের জন্য রিপাবলিক ইন্স্যুরেন্সের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৬ জুন, ট্রাস্ট মিলনায়েতন সেন্টারে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে  আগামী ২১ মে।

রংপুর ফাউন্ড্রি:

সমাপ্ত অর্থবছরে ২২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে প্রকৌশল খাতের কোম্পানি রংপুর ফাউন্ড্রির লিমিটেড। আলোচিত অর্থবছরে কোম্পানির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.২০ টাকা, শেয়ার প্রতি সম্পদ মুল্য (এনএভিপিএস) হয়েছে ২০.০০ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৪.৪৪ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড শেয়ার হোল্ডারদের অনুমতিক্রমে অনুমোদনের জন্য এ কোম্পানি বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ জুন, সকাল ১০টায়, ট্রাস্ট মিলয়নায়তন, ঢাকাতে  অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে  আগামী ১৪ মে।

পিপলস লিজিং:

আর্থিক খাতের কোম্পানি পিপলস লিজিং ১০ শতাংশ স্টক  ডিভিডেন্ড ঘোষণা দিয়েছে।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ জুন অনুষ্ঠিত হবে।এসব কোম্পানির ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৭ মে।

অ্যারামিট সিমেন্ট:

সিমেন্ট খাতের কোম্পানি অ্যারামিট সিমেন্ট ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৩ জুন অনুষ্ঠিত হবে।এসব কোম্পানির ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৩ মে।

বিএসআরএম:

প্রকৌশল খাতের বিএসআরএম লিমিটেড ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা দিয়েছে। আলোচিত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৪ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৫ জুলাই সকাল সাড়ে ১০ টায় ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউট, চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৩ মে।

সামিট পূর্বাঞ্চল:

এ কোম্পানিটি ২৫ শতাংশ ক্যাশ  ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।  সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৭৮ টাকা। শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ২৯.৪৮ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৪.৬৫ টাকা

সামিট পাওয়ার:

সামিট পাওয়ার ১০ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ স্টক  ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।  সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.২৬ টাকা। শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) ২৬.৪৩ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ৪.৪২ টাকা

এই ২ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২০ জুন পুলিশ কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে।এসব কোম্পানির ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৭ মে।

বে-লিজিং:

আর্থিক প্রতিষ্ঠান খাতের এ কোম্পানিটি ১৫ শতাংশ ক্যাশ  ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।  সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০৬ টাকা। শেয়ার প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) ২১.৭১ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৮ জুন রাজধানির আইডিইবি-তে অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৩ মে।

সাফকো স্পিনিং:

বস্ত্র খাতের সাফকো স্পিনিং ৩১ ডিসেম্বর ২০১৪ সালে সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। কোম্পানিসূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

রেনেটা:

ঔষধ ও রসায়ন খাতের রেনেটা লিমিটেড ৮০ শতাংশ ক্যাশ এবং ২০ শতাংশ স্টক  ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।  সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৮ টাকা। শেয়ার প্রতি নীট সম্পদ মূল্য (এনএভি) ১৭৪ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২০ জুন। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৩ মে।

তাকাফুল ইন্স্যুরেন্স:

বীমা খাতের তাকাফুল ইন্সুরেন্স ১২ শতাংশ স্টক  ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।  সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪১ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ জুলাই। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ২১ মে।

প্রগতি ইন্স্যুরেন্স :

বীমা খাতের প্রগতি ইন্সুরেন্স ১০ শতাংশ ক্যাশ  ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।  সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৭ টাকা। এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫০.৩৪ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ০.১৮ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ জুন, সামারাই কনভেশন সেন্টার,ঢাকাতে অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ২৯ মে।

ওয়াটা কেমিকেল :

ওষুধ ও রসায়ন খাতের ওয়াটা কেমিকেল ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের ৫ শতাংশ ক্যাশ এবং ২৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.৭৯ টাকা। এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯৭.৩২ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১১ জুন এবং ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৪ মে।

সালভো কেমিকেল ইন্ডাষ্ট্রিজ : 

ওষুধ ও রসায়ন খাতের সালভো কেমিকেল ইন্ডাষ্ট্রিজ ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১৩ টাকা। এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১১.৭৪ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৭ জুলাই সকাল সাড়ে ১০ টায় ডিপ্লোমা ইন্সটিটিউট,কাকরাইল,ঢাকাতে অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ২৯ মে।

জাহিন স্পিনিং:

বস্ত্র খাতের কোম্পানি জাহিন স্পিনিং ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের জন্য ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা দিয়েছে।

সূত্র মতে, সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৪৪ টাকা। এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৩ জুন অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ২১ মে।

ইউনিক হোটেল :

ইউনিক হোটেল ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

সূত্র মতে, সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.২৭ টাকা। এছাড়া শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৮৭.৭৪ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) ২.০১ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ জুন সকাল সাড়ে ১০ টায় ইউনিক ট্রেড সেন্টার,পান্থপথ,ঢাকাতে অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ২৪ মে।

কনফিডেন্স সিমেন্ট :

সিমেন্ট খাতের কনফিডেন্স সিমেন্ট ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরের জন্য ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেয়ার ঘোষণা দিয়েছে।

সূত্র মতে, সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.৩২ টাকা। এছাড়া নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৮ কোটি ৯৮ লাখ ৩০ হাজার টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) ৬৪.৪২ টাকা।

কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৬ জুন সকাল ১১ টায় ফ্যাক্টরী প্রাঙ্গণ,চট্টগ্রামে অনুষ্ঠিত হবে। ডিভিডেন্ড সংক্রান্ত রেকর্ড ডেট ১৭ মে।

 

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top