আজ: মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ইং, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ জানুয়ারী ২০১৮, রবিবার |

kidarkar

১৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট:  অর্ধবার্ষিকের (জুলাই’২০১৭-ডিসেম্বর’২০১৭) সমাপ্ত সময়ের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৪ কোম্পানি। নিচে কোম্পানিগুলোর অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন তুলে ধরা হলো:-

প্রাইম টেক্সটাইল স্পিনিং মিলস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৪৮  টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৪৭ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর‘১৭-ডিসেম্বর‘১৭) ইপিএস হয়েছে ০.২১ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.২১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৮.১৬ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৪.৬৫ টাকা (নেগেটিভ)।

জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিক্যাল ডিভাইস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ২.১৭  টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ২.৪১ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর‘১৭-ডিসেম্বর‘১৭) ইপিএস হয়েছে ১.৩৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.৬২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬৬.৭৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১৬.০০ টাকা।

আলহাজ টেক্সটাইল মিলস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৩৭  টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৬৮ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) পর্যন্ত ইপিএস হয়েছে ০.১৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৪৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.৭৩ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৮৬ টাকা (মাইনাস)।

ইফাদ অটোস লিমিটেড: ২০১৭-২০১৮ অর্থবছরের ৬ মাসে (জুলাই’১৭-ডিসেম্বর’ ১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনে ইপিএস ৬২ শতাংশ।আলোচিত সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৬৭ টাকা। যা এর আগের বছরের একই সময়ে ছিল ২.৮৯ টাকা। ইপিএস বেড়েছে ৬২ শতাংশ।

এদিকে গত ৩ মাসে (অক্টোবর’১৭-ডিসেম্বর’ ১৭) ইপিএস হয়েছে ২.৩৭ টাকা। যা এর আগের বছরের একই সময়ে ছিল ১.৯৫ টাকা। ইপিএস বেড়েছে ২২ শতাংশ।

৩১ ডিসেম্বর ২০১৭ শেষে সম্পদ মূল্যায়ন করে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) হয়েছে ৪০.৭১ টাকা।

আরগন ডেনিমস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৯৫  টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ১.৬৪ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) পর্যন্ত ইপিএস হয়েছে ১.০৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৮৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৫.৪১ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৭ টাকা।

ইভিন্স টেক্সটাইলস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ০.৭৯  টাকা এবং এককভাবে ০.৭২ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল সমন্বিত ০.৭১ টাকা এবং এককভাবে ০.৬৪ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) পর্যন্ত সমন্বিত ইপিএস হয়েছে ০.৪৩ টাকা এবং এককভাবে ০.৪০ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল সমন্বিত ০.৩৮ টাকা এবং এককভাবে ০.৩৪ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সমন্বিত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৪.১৭ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৩৬ টাকা।

খুলনা পাওয়ার লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ২.৭৩  টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ২.৫২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৩.৪২ টাকা।

শাশা ডেনিমস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ২.৪১  টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ২.৪৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৫.৯৫ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৩ টাকা।

দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৫.৯৫  টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ৫.১১ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ৩.৭৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ৩.৫৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৪.১২ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৭.৮০ টাকা।

মতিন স্পিনিং মিলস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ১.৪৪  টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৯২ টাকা।

গত ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৯০ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৪৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৩.৪৩ টাকা।

ন্যাশনাল পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.১১  টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ১.৫১ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.২২ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ১.০৪ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫১.৫৩ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২.৯৪ টাকা।

ইউনাইটেড পাওয়ার জেনারেশন অ্যান্ড ডিস্ট্রিভিশন কোম্পানি লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৫.৫৩  টাকা (restated)। এর আগের বছরের একই সময়ে ছিল ৫.২৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪৩.০১ টাকা ((restated) এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৪.৯৩ টাকা (restated)।

ইস্টার্ন লুব্রিকেন্টস বেলন্ডার্স লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭)  কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১৪.১৮  টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ১৩.২২ টাকা।

গত ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫.৬২ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ১৫.০২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১৫৭.৮৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৯২.২৭ টাকা।

হাক্কানী পাল্প অ্যান্ড পেপার লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ০.৩১  টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.১৮ টাকা।

গত ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৯ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.১৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ২৮.৩১ টাকা (সম্পদ পূন:মূল্যায়ন)  এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৩ টাকা (নেগেটিভ)।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.