১২ কোম্পানির অর্ধবার্ষিকের প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট:  অর্ধবার্ষিকের (জুলাই’২০১৭-ডিসেম্বর’২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির। নিম্নে কোম্পানিগুলোর প্রান্তিক প্রতিবেদনের চিত্র তুলে ধরা হলো:

বেক্সিমকো ফার্মাসিটিক্যাল লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩.২৫ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২.৭৪ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৪৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৩.৭৭ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.১৪ টাকা।

এসিআই ফর্মুলেশন লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ২.২৭ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ৩.৮৩ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২.১৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ৩.১৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৫.১১ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৯.৫১ টাকা (নেগেটিভ)।

সাইফ পাওয়ারটেক লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ১.১৮ টাকা। এর আগের বছরে একই সময়ে ছিল ১.১৮ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৬৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৬২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৮৮ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৩৭ টাকা।

এমবি ফার্মাসিউটিক্যালস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৫৭ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৪০ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮২ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৮৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩.৮১ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৪৬ টাকা।

মেট্রো স্পিনিং মিলস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.০৮ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.২৯ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসানে ছিল ০.২০ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৬৬ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০৬ টাকা।

ফারইস্ট নিটিং এন্ড ডাইং: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৮৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৮৬ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৬১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯.২১ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪১ টাকা।

একটিভ ফাইন কেমিক্যাল লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৩৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৩২ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৭০ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২০.৯০ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৮৮ টাকা।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৪২ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৩৩ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২২ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.১৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১২.২৪ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৫৬ টাকা।

ম্যাকসন্স স্পিনিং মিলস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.২১ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.১৬ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.০৩ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮.৮৩ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৬০ টাকা।

রহিম টেক্সাটইল মিলস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩.২৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩.৯১ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৯৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২.৮৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৭.৬৪ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৭ টাকা।

মেঘনা কনডেন্স মিল্ক  লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে  ৪.৬২৩ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১.৩৮ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর‘১৭-ডিসেম্বর‘১৭) শেয়ার প্রতি লোকসান হয়েছে ২.৪৮ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.৭৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪০.৮১ টাকা (মাইনাস) এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০৯৪ টাকা।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.২০৬ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.১৯১ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর‘১৭-ডিসেম্বর‘১৭) শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১০২ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.০৯৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত দায় (এনএভি) হয়েছে ৩.৪০ টাকা।

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top