৪৩ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট: অর্ধবার্ষিকের (জুলাই’২০১৭-ডিসেম্বর’২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৩ কোম্পানির। নিম্নে কোম্পানিগুলোর প্রান্তিক প্রতিবেদনের চিত্র তুলে ধরা হলো:

জেমিনি সি ফুড:

অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৫৪ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ৩.১৯ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.৭৩ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৮৩ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪.১১ টাকা এবং এনওসিএফপিএস ১৩.৪৪ টাকা।

ওয়াইম্যাক্স ইলেক্ট্রোড:

দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) অর্থাৎ দ্বিতীয় প্রান্তিকে কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৫৪ টাকা।

এছাড়া তিন মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৬১ টাকা। যা এর আগের বছরের একই সময়ে ছিলো ১৫.৪১ টাকা। এবং এনওসিএফপিএস ০.২৯ টাকা। যা এর আগের বছরের একই সময়ে ছিলো ০.৩৮ টাকা।

কে এন্ড কিউ:

অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৭ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১.২৯ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.১৩ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৯৪ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত দায় (এনএভিপিএস) হয়েছে ১১.১৮ টাকা এবং এনওসিএফপিএস ০.১৩ টাকা (নেগেটিভ)।

সাভার রিফ্র্যাক্টরিজ:

অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির  শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৫৩ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৭২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির লোকসান হয়েছে ০.২৮ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৪১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫.৫৮ টাকা এবং এনওসিএফপিএস ২.৬৯ টাকা।

এইচআর টেক্সটাইল:

অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৭৯ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.৫২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪.৪৮ টাকা এবং এনওসিএফপিএস ০.৮৫ টাকা।

এসিআই লি:

পুঁজিবাজারে তালিকভুক্ত এসিআই লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭.৯৯ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১১.৬৭ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ৫.৬৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৭.৯৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২৭.৪০ টাকা এবং এনওসিএফপিএস ৫১.৯৪ টাকা (নেগেটিভ)।

আমরা টেকনলজিস লি:

পুঁজিবাজারে তালিকভুক্ত আমরা টেকনলজিস লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৮৯ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৪৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২.৫১ টাকা।

লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড

অর্ধবার্ষিক (জুলাই’১৭-ডিসেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত চামড়া খাতের লিগ্যাসি ফুটওয়্যার লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস পজেটিভ থেকে নেগেটিভে চলে এসেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, অর্ধবার্ষিক (জুলাই’১৭-ডিসেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান (ইপিএস) হয়েছে ০.২৬ টাকা (বেসিক)। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.০৯ টাকা। এদিকে দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’১৭-ডিসেম্বর’১৭) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৩৭ টাকা (নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০.০২ টাকা।

ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ০.৩০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ০.০৩ টাকা (নেগেটিভ)। ৩১ ডিসেম্বর ২০১৭ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৬.৫৬ টাকা। ৩০ জুন,২০১৭ সমাপ্ত ‍অর্থবছরে যার পরিমাণ ছিল ১৮.৫১ টাকা।

আমরা নেটওয়ার্কস লি:

পুঁজিবাজারে তালিকভুক্ত আমরা নেটওয়ার্কস লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ২.৫১ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ১.২৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০.৮৩ টাকা এবং এনওসিএফপিএস ০.০২ টাকা।

একমি ল্যাবরেটরিজ লি:

পুঁজিবাজারে তালিকভুক্ত একমি ল্যাবরেটরিজ লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৮১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৩.৬০ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ১.৮২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.৮১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮০.৪৭ টাকা।

শাহজিবাজার পাওয়ার কোম্পানি

পুঁজিবাজারে তালিকভুক্ত শাহজিবাজার পাওয়ার কোম্পানি লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ২.৮২ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ৩.৬৬ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় ১.৪৫ টাকা। এর আগের বছর একই সময়ে ছিল ১.৭৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪.৬২ টাকা।

দেশ গার্মেন্টস লি:

পুঁজিবাজারে তালিকভুক্ত দেশ গার্মেন্টস লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ২.৮৮ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ৩.৪৯ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় ১.৪৩ টাকা। এর আগের বছর একই সময়ে ছিল ১.৮০ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯.৪৭ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৮.৪০ টাকা (নেগেটিভ)।

মালেক স্পিনিং মিলস লি:

পুঁজিবাজারে তালিকভুক্ত মালেক স্পিনিং মিলস লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৫০ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ০.৫৪ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় ০.৩৯ টাকা। এর আগের বছর একই সময়ে ছিল ০.৩৩ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৫.৬৯ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৯ টাকা।

নাহি অ্যালুমিনিয়াম কম্পোজিট

পুঁজিবাজারে তালিকভুক্ত নাহি অ্যালুমিনিয়াম কম্পোজিট প্যানেল লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৫৩ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ১.১৯ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় ০.৭৭ টাকা। এর আগের বছর একই সময়ে ছিল ০.৬১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩.৯৮ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৬৩ টাকা।

এটলাস বাংলাদেশ

পুঁজিবাজারে তালিকভুক্ত এটলাস বাংলাদেশ ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ১.১২ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১.৩৬ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি লোকসান ০.৪৬ টাকা। এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.৭৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪৯ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৩৯ টাকা।

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড

তৃতীয় প্রান্তিক (অক্টোবর’১৭-ডিসেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস কমেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, তৃতীয় প্রান্তিক (অক্টোবর’১৭-ডিসেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮.৭০ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১৯.৬৬ টাকা। এদিকে নয় মাসে (এপ্রিল’১৭-ডিসেম্বর’১৭) কোম্পানিটির ইপিএস হয়েছে ৪৮.৫৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৫৫.৭৬ টাকা।

৯ মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩৫.২৮ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৭২.০৭ টাকা। ৩১ ডিসেম্বর ২০১৭ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৫৫.৫৪ টাকা। ৩১ মার্চ,২০১৭ সমাপ্ত ‍অর্থবছরে যার পরিমাণ ছিল ২৪৯.৫১ টাকা।

স্ট্যান্ডার্ড সিরামিকস লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত স্ট্যান্ডার্ড সিরামিকস লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ০.২৪ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ২.৪৪ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.১৬ টাকা। এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.৭৪ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩.২৭ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৫৯ টাকা (নেগেটিভ)।

সিমটেক্স ইন্ডাস্ট্রিজ

পুঁজিবাজারে তালিকভুক্ত সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.০৮ টাকা। এর আগের বছরের একই সময়ে ছিল ১.০৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২.৪৬ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৭৫ টাকা।

বেক্সিমকো সিনথেটিকস

পুঁজিবাজারে তালিকভুক্ত বেক্সিমকো সিনথেটিকস লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ১.১০ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৯৯ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৭৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০.৫৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯.৬১ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০৩ টাকা (নেগেটিভ)।

বেক্সিমকো লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত বেক্সিমকো লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৬৮ টাকা। এর আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ০.৫৩ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩৫ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.২১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭১.৬৭ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৫০ টাকা।

বাংলাদেশ স্টীল রি-রোলিং মিলস (বিএসআরএম) লিমিটেড

অর্ধবার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের বাংলাদেশ স্টীল রি-রোলিং মিলস (বিএসআরএম) লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস বেড়েছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, অর্ধবার্ষিক (জুলাই’১৭-ডিসেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৫৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৮৩ টাকা। এদিকে দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’১৭-ডিসেম্বর’১৭) কোম্পানিটির ইপিএস হয়েছে ১.৭৬ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.১৫ টাকা।

ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৪৬.৮১ টাকা (নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ২৯.৭৪ টাকা (নেগেটিভ)। ৩১ ডিসেম্বর ২০১৭ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৩.২৫ টাকা। ৩০ জুন,২০১৭ সমাপ্ত ‍অর্থবছরে যার পরিমাণ ছিল ৫৫.৭৫ টাকা।

বিএসআরএম স্টীল লিমিটেড

অর্ধবার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের বিএসআরএম স্টীল লিমিটেড। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির ইপিএস কমেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, অর্ধবার্ষিক (জুলাই’১৭-ডিসেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭৩ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৩.২৬ টাকা। এদিকে দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর’১৭-ডিসেম্বর’১৭) কোম্পানিটির ইপিএস হয়েছে ০.৬৯ টাকা। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ১.৩৮ টাকা।

ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি নেট অপারেটিং ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) হয়েছে ৩.১০ টাকা (নেগেটিভ)। গত অর্থবছরের একই সময়ে যার পরিমাণ ছিল ৬.৩৬ টাকা (নেগেটিভ)। ৩১ ডিসেম্বর ২০১৭ অনুযায়ী কোম্পানির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৩.৯৪ টাকা। ৩০জুন,২০১৭ সমাপ্ত ‍অর্থবছরে যার পরিমাণ ছিল ৩০.২৬ টাকা।

ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্ট লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২১ টাকা। এর আগের বছরে একই সময়ে ছিল ০.৯৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮৮.০৩ টাকা।

নূরানী ডাইং

পুঁজিবাজারে তালিকভুক্ত নূরানী ডাইং ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৩৮ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.১৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১২.৩৬ টাকা।

নর্দার্ন জুট ম্যানুফ্যাকচারিং কোং লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত নর্দার্ন জুট ম্যানুফ্যাকচারিং কোং লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৬.৪৫ টাকা। এর আগের বছরে একই সময়ে লোকসান ছিল ৩.৫৩ টাকা।

এদিকে তিন মাসে অর্থাৎ দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩.০৮ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.৯৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৭.৭৪ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৫৭.০৯ টাকা (মাইনাস)।

মেঘনা পেট্রোলিয়াম লিমিটেড

২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১১.৭৭ টাকা। এর আগের বছরের একই সময়ে ইপিএস ছিল ১০.১২ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫.৭৪ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৫.০৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০৩.১২ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২৭.২৯ টাকা।

ন্যাশনাল টিউবস লি:

ন্যাশনাল টিউবস লি: ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান ১.৬০ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ২.৭৪ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯৪.০৫ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৬০ টাকা (নেগেটিভ)।

শেফার্ড ইন্ডাস্ট্রিজ লিমিটেড

২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৪২ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৩০ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.১২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৭.১০ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৯৬ টাকা।

এএফসি এগ্রো বায়োটেক

২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৪৪ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৩৯ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৭১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৯৯ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৮৮ টাকা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড

২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৫৪ টাকা। এর আগের বছরে একই সময়ে লোকসান ছিল ০.১০ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.২১ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.০২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৩৫ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০১ টাকা।

বেক্সিমকো ফার্মাসিটিক্যাল লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩.২৫ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২.৭৪ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৬৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৪৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৩.৭৭ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.১৪ টাকা।

এসিআই ফর্মুলেশন লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ২.২৭ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ৩.৮৩ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ২.১৬ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ছিল ৩.১৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৫.১১ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৯.৫১ টাকা (নেগেটিভ)।

সাইফ পাওয়ারটেক লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) ১.১৮ টাকা। এর আগের বছরে একই সময়ে ছিল ১.১৮ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.৬৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে ছিল ০.৬২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৮৮ টাকা। আর শেয়ার প্রতি সমন্বিত নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৩৭ টাকা।

এমবি ফার্মাসিউটিক্যালস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৫৭ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৪০ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮২ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৮৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩.৮১ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৪৬ টাকা।

মেট্রো স্পিনিং মিলস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.০৮ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.২৯ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসানে ছিল ০.২০ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৬৬ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০৬ টাকা।

ফারইস্ট নিটিং এন্ড ডাইং: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৮৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৮৬ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৬১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯.২১ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪১ টাকা।

একটিভ ফাইন কেমিক্যাল লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ১.৩৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ১.৩২ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৯ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৭০ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২০.৯০ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.৮৮ টাকা।

খান ব্রাদার্স পিপি ওভেন ব্যাগ ইন্ডাস্ট্রিজ লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.৪২ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৩৩ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২২ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.১৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১২.২৪ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৫৬ টাকা।

ম্যাকসন্স স্পিনিং মিলস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ০.২১ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.১৬ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.০৩ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৮.৮৩ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৬০ টাকা।

রহিম টেক্সাটইল মিলস লিমিটেড: অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩.২৩ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ৩.৯১ টাকা।

এদিকে তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৯৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ২.৮৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৭.৬৪ টাকা। আর শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৭ টাকা।

মেঘনা কনডেন্স মিল্ক  লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে  ৪.৬২৩ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১.৩৮ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর‘১৭-ডিসেম্বর‘১৭) শেয়ার প্রতি লোকসান হয়েছে ২.৪৮ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.৭৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪০.৮১ টাকা (মাইনাস) এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০৯৪ টাকা।

মেঘনা পেট ইন্ডাস্ট্রিজ লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.২০৬ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.১৯১ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর‘১৭-ডিসেম্বর‘১৭) শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১০২ টাকা। যা এর আগের বছর একই সময়ে লোকসান ছিল ০.০৯৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত দায় (এনএভি) হয়েছে ৩.৪০ টাকা।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top