আজ: মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ইং, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ জানুয়ারী ২০১৮, মঙ্গলবার |

kidarkar

পাঁচ মেয়াদি ফান্ডের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত পাঁচ মেয়াদি মিউচ্যুয়াল ফান্ড দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

এগুলো হলো- পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড, পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড, এবি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড এবং এসইএমএল লেকচার ইক্যুইটি মেনেজম্যান্ট ফান্ড।

পিএইচপি ফার্স্ট মিউচুয়াল ফান্ড: দ্বিতীয় প্রান্তিকে (জুলাই-ডিসেম্বর১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৩৪ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৩৮ টাকা।

৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.০৭ টাকা এবং ক্রয় মূল্য অনুযায়ী ফান্ডটির এনএভি হয়েছে ১০.৭২ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৭) ইপিইউ হয়েছে ০.৪১ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.২৮ টাকা।

পপুলার লাইফ ফার্স্ট মিউচুয়াল ফান্ড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৫৫ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.৪১ টাকা।

৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.০৭ টাকা এবং ক্রয় মূল্য অনুযায়ী এনএভি হয়েছে ১১.১০ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৭) ইপিইউ হয়েছে ০.৩৯ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.২৭ টাকা।

ইবিএল এনআরবি মিউচুয়াল ফান্ড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর১৭) ফান্ডটির ইপিইউ হয়েছে ০.৩৪ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.১২ টাকা।

৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২ টাকা এবং ক্রয় মূল্যে এনএভি হয়েছে ১০.৮১ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৭) ইপিইউ হয়েছে ০.৪৩ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.০৩ টাকা।

এবি ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড: অর্ধবার্ষিক (জুলাই-ডিসেম্বর১৭) ইপিইউ হয়েছে ০.৪৯ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.১৬ টাকা।

৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১২.৮১ টাকা এবং ক্রয় মূল্যে এনএভি হয়েছে ১১.৩৪ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৭) ইপিইউ হয়েছে ০.৩৮ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.০৬ টাকা।

এসইএমএল লেকচার ইক্যুইটি মেনেজম্যান্ট ফান্ডের: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.৬৯ টাকা। যা আগের বছর একই সময় ছিল ০.১১ টাকা।

৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির ইউনিট প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ১০.৭২ টাকা এবং ক্রয় মূল্যে এনএভি হয়েছে ১১ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর’১৭) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ০.২৮ টাকা। যা আগের বছর একই সময় ইপিইউ ছিল ০.০১ টাকা।

 

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.