একনজরে ৪১ কোম্পানির ইপিএস দেখে নিন

শেয়ারবাজার রিপোর্ট: আজ পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪১ কোম্পানি তাদের অর্ধবার্ষিক (জুলাই’১৭-ডিসেম্বর’১৭) আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। নিম্নে কোম্পানিগুলোর প্রান্তিক প্রতিবেদন তুলে ধরা হলো:

অগ্নি সিস্টেমস লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্তি কোম্পানি অগ্নি সিস্টেমস লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৫১ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ০.৩০ টাকা। এর আগের বছর ছিল ০.২৪ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫.৬৩ টাকা।

ওয়াটা কেমিক্যাল

পুঁজিবাজারে তালিকাভুক্ত ওয়াটা কেমিক্যাল ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২.০৬ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৭৪.৭০ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২.২৮ টাকা।

ইয়াকিন পলিমার লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্তি কোম্পানি ইয়াকিন পলিমার লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৪৯ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ০.০৩ টাকা। এর আগের বছর ছিল ০.২৪ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৩.১৫ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৪ টাকা।

দেশবন্ধু পলিমার

পুঁজিবাজারে তালিকাভুক্ত দেশবন্ধু পলিমার ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৩৮ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ০.২২ টাকা। এর আগের বছর ছিল ০.২২ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১১.৬১ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২.৪৮ টাকা (নেগেটিভ)।

ইস্টার্ন কেবলস লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্তি কোম্পানি ইস্টার্ন কেবলস লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.০৪ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ০.০২ টাকা। এর আগের বছর ছিল ০.০২ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩০.৬৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১৭.৩৮ টাকা (মাইনাস)।

বিকন ফার্মাসিটিক্যাল লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিকন ফার্মাসিটিক্যাল লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.১৪ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১২.৬৬ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা।

প্যাসেফিক ডেনিমস

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্যাসেফিক ডেনিমস ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১.০৮ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ০.৩৯ টাকা। এর আগের বছর ছিল ০.৫৪ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৬.০৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৩ টাকা।

আলিফ ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত  বস্ত্র খাতের আলিফ ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৮৫ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৯ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৪৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯.৯৬ টাকা এবং এনওসিএফপিএস ০.০৮ টাকা (নেগেটিভ)।

এপেক্স ফুটওয়্যার

পুঁজিবাজারে তালিকাভুক্ত এপেক্স ফুটওয়্যার ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩.২৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১২.৩০ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ৩.৮০ টাকা। এর আগের বছর ছিল ১.২৬ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ২৩৫.৮০ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৬২.০৪ টাকা।

স্কয়ার টেক্সটাইল লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের স্কয়ার টেক্সটাইল লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১.৪৬ টাকা।

শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর, ১৭) ইপিএস হয়েছে ০.৪১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৫০ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩৮.২৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৭২ টাকা।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত ঔষধ ও রসায়ন খাতের কোম্পানি সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৬৬ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৪১ টাকা এবং এনওসিএফপিএস ০.০২ টাকা।

কাশেম ড্রাইসেলস

পুঁজিবাজারে তালিকাভুক্ত কাশেম ড্রাইসেলস ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১.২৬ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩৮.৯৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৭১ টাকা।

আরামিট লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত আরামিট লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.১৬ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৩.০২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৪৬ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.৫৩ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪৮.৮৬ টাকা এবং এনওসিএফপিএস ১১.০১ টাকা (নেগেটিভ)।

আরএসআরএম লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত প্রকৌশল খাতের আরএসআরএম লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৬৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২.৬৭ টাকা।

শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর, ১৭) ইপিএস হয়েছে ১.৮৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১.৭২ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৪১.৩৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৪ টাকা।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ লিমিটেড

পুঁজিবাজারে তালিকাভুক্ত বিবিধ খাতের সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

কোম্পানিটির সর্বশেষ ৬ মাসে (জুলাই-ডিসেম্বর,২০১৭) শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৬১ টাকা।

শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর, ১৭) ইপিএস হয়েছে ০.৩৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৪১ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ২৬.৮৬ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.১৪ টাকা।

নাভানা সিএনজি

পুঁজিবাজারে তালিকভুক্ত নাভানা সিএনজি ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.৩৬ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.৫২ টাকা। যা এর আগে ছিল ০.৫৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৩.৯৮ টাকা এবং এনওসিএফপিএস ২.৩৩ টাকা (নেগেটিভ)।

ফাইন ফুডস লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি ফাইন ফুডস লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১৮৪ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৪১১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০.৬৪৯ টাকা এবং এনওসিএফপিএস ০.১৫৭ টাকা (নেগেটিভ)।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ

পুঁজিবাজারে তালিকভুক্ত অলিম্পিক ইন্ডাস্ট্রিজ ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৩৯ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৪.১৯ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ২.১৪ টাকা। যা এর আগে ছিল ২.১১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৬.৯৬ টাকা এবং এনওসিএফপিএস ৩.০১ টাকা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত সিমেন্ট খাতের কোম্পানি কনফিডেন্স সিমেন্ট লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৯৯ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৪.০৬ টাকা। এ সময়ে কোম্পানিটির ইপিএস কমেছে ১.০৭ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ২.৭৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭১.৯৪ টাকা এবং এনওসিএফপিএস ৭.৩৯ টাকা (নেগেটিভ)।

এপেক্স ফুডস

পুঁজিবাজারে তালিকভুক্ত এপেক্স ফুডস ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৩১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.২৫ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.৮৭ টাকা। যা এর আগে ছিল ০.৭৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫১.৯৯ টাকা এবং এনওসিএফপিএস ১১.৯৭ টাকা।

এপেক্স ফুডস

পুঁজিবাজারে তালিকভুক্ত এপেক্স ফুডস ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৬৪ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.৩৯ টাকা। যা এর আগে ছিল ০.৩৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১১৫.৪৮ টাকা এবং এনওসিএফপিএস ০.৪৮ (নেগেটিভ)।

রহিমা ফুড

পুঁজিবাজারে তালিকভুক্ত রহিমা ফুড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৬ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.২৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২.৪৬ টাকা।

আরামিট সিমেন্ট লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত সিমেন্ট খাতের কোম্পানি আরামিট সিমেন্ট লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি লোকসান হয়েছে ২.৫৫ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৬৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮.৬০ টাকা এবং এনওসিএফপিএস ৩.৮৬ টাকা (নেগেটিভ)।

রিজেন্ট টেক্সটাইল

পুঁজিবাজারে তালিকভুক্ত রিজেন্ট টেক্সটাইল ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫১ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.২৩ টাকা। যা এর আগে ছিল ০.২৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০.১৫ টাকা।

এপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত প্রকৌশল খাতের কোম্পানি  এপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১০ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.৩৬ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৬৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২.২৫ টাকা এবং এনওসিএফপিএস ০.৭১ টাকা (নেগেটিভ)।

কে এন্ড কিউ

পুঁজিবাজারে তালিকভুক্ত কে এন্ড কিউ ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৭ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১.২৯ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.১৩ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৯৪ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত দায় (এনএভিপিএস) হয়েছে ১১.১৮ টাকা এবং এনওসিএফপিএস ০.১৩ টাকা (নেগেটিভ)।

ফার্মা এইড

পুঁজিবাজারে তালিকভুক্ত ফার্মা এইড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮.০৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৪.৯০ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৫.২৩ টাকা এবং এনওসিএফপিএস ৩.৩৫ টাকা।

গ্লোবাল হেভি কেমিক্যালস লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি গ্লোবাল হেভি কেমিক্যালস লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৭ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫০ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.২৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৪.০৮ টাকা এবং এনওসিএফপিএস ১.৩০ টাকা।

জাহিন স্পিনিং মিলস লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত বস্ত্র খাতের জাহিন স্পিনিং মিলস লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে (Restated) ০.৮২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৭৮ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে (Restated) ০.৩৮ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৩৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে (Restated) ১৩.০৪ টাকা এবং এনওসিএফপিএস (Restated) ০.৩২ টাকা।

ফার কেমিক্যালস লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি ফার কেমিক্যালস লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.১২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৪৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪.৬৮ টাকা এবং এনওসিএফপিএস ০.৯৪ টাকা।

বঙ্গজ লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের বঙ্গজ লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.২৮ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৩০ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১২ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.১৪ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১.৮৫ টাকা এবং এনওসিএফপিএস ০.১৭ টাকা।

ফুওয়াং সিরামিকস

পুঁজিবাজারে তালিকভুক্ত ফুওয়াং সিরামিকস ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.২২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১২.৩৩ টাকা এবং এনওসিএফপিএস ০.৩৫ টাকা (নেগেটিভ)।

সামিট অ্যালায়েন্স পোর্ট

পুঁজিবাজারে তালিকভুক্ত সামিট অ্যালায়েন্স পোর্ট এক্সেসরিজ ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩০ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৩৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪ টাকা এবং এনওসিএফপিএস ০.৬৪ টাকা।

কেডিএস এক্সেসরিজ

পুঁজিবাজারে তালিকভুক্ত কেডিএস এক্সেসরিজ ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৩১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.২৭ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.৯১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৮৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩.৯৩ টাকা এবং এনওসিএফপিএস ২.৯৪ টাকা।

জুট স্পিনার্স

পুঁজিবাজারে তালিকভুক্ত বস্ত্র খাতের জুট স্পিনার্স ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮.৫৪ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ২৩.৪৩ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪.৪৯ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১৩.২৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত দায় (এনএভিপিএস) হয়েছে ২০৫.৩৭ টাকা এবং এনওসিএফপিএস ০.০৯ টাকা (নেগেটিভ)।

ঢাকা ডাইং লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত বস্ত্র খাতের কোম্পানি ঢাকা ডাইং লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৫৭ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১.৫২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৭৮ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৭২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে (with Revaluation reserves) ১৩.৭৬ টাকা এবং এনওসিএফপিএস ০.০০১৮ টাকা।

স্কয়্যার ফার্মা

পুঁজিবাজারে তালিকভুক্ত স্কয়্যার ফার্মা ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭.৯৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৬.৬২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ৩.৮৭ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৩.৩৩ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭১.৩১ টাকা এবং এনওসিএফপিএস ৮.৬৬ টাকা।

আফতাব অটো

পুঁজিবাজারে তালিকভুক্ত আফতাব অটো ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১.৬৮ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.৪২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ০.৬৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬০.০২ টাকা এবং এনওসিএফপিএস ১.১৮ টাকা।

জিপিএইচ ইস্পাত

পুঁজিবাজারে তালিকভুক্ত জিপিএইচ ইস্পাত ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৯ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৭৪ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.৪৭ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৪২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৮২ টাকা এবং এনওসিএফপিএস ০.৮৭ টাকা(নেগেটিভ)।

বিডিকম অনলাইন লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত আইটি খাতের কোম্পানি বিডিকম অনলাইন লিমিটেড ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৬ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৭১ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.৪২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.২৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৯৪ টাকা এবং এনওসিএফপিএস ০.৬৬ টাকা।

রংপুর ডেইরী ও ফুড প্রোডাক্টস লিমিটেড

পুঁজিবাজারে তালিকভুক্ত খাদ্য ও আনুষাঙ্গিক খাতের কোম্পানি রংপুর ডেইরী ও ফুড প্রোডাক্টস লিমিটেড (আরডি ফুড) ২০১৭-২০১৮ অর্থবছরের অর্ধবার্ষিকের (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

আলোচিত সময়ে কোম্পানিটির  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.২০ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.০৪ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.০৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৪৫ টাকা এবং এনওসিএফপিএস ০.৪১ টাকা।

 

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top