৪৫ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজার রিপোর্ট: অর্ধবার্ষিকের (জুলাই-ডিসেম্বর’২০১৭) ও দ্বিতীয় প্রান্তিকের (অক্টোবর-ডিসেম্বর’২০১৭) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪৫ কোম্পানি। নিম্নে কোম্পানিগুলোর আর্থিক প্রতিবেদনগুলো তুলে ধরা হলো:

শমরিতা হসপিটাল লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৯৫ টাকা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৭.৪৯ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১.২৯ টাকা।

প্যারামাউন্ট টেক্সটাইল লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৭ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৬৮ টাকা।

এছাড়া গত ৩ মাসে অর্থাৎ দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর, ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.৩৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৩০ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৯.৪৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৩৯ টাকা।

আমান ফিড লিমিটেড: দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৫ টাকা। যা আগের বছর একই সময় ছিল ১.১৯ টাকা।

এছাড়া ৩১ ডিসেম্বর ২০১৭ সমাপ্ত সময়ে কোম্পনির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৩১.৩০ টাকা।

সুহৃদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৪২ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.০৮ টাকা।

এদিকে, তিন মাসে অর্থাৎ (অক্টোবর-ডিসেম্বর’২০১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.২৪ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.০৯ টাকা।
এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১১.০৮ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরি নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.১৩ টাকা (মাইনাস)।

অগ্নি সিস্টেমস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৫১ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ০.৩০ টাকা। এর আগের বছর ছিল ০.২৪ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৫.৬৩ টাকা।

ওয়াটা কেমিক্যাল: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২.০৬ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৭৪.৭০ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২.২৮ টাকা।

ইয়াকিন পলিমার লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৪৯ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ০.০৩ টাকা। এর আগের বছর ছিল ০.২৪ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৩.১৫ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৪ টাকা।

দেশবন্ধু পলিমার: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৩৮ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ০.২২ টাকা। এর আগের বছর ছিল ০.২২ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১১.৬১ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ২.৪৮ টাকা (নেগেটিভ)।

ইস্টার্ন কেবলস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.০৪ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ০.০২ টাকা। এর আগের বছর ছিল ০.০২ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩০.৬৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১৭.৩৮ টাকা (মাইনাস)।

বিকন ফার্মাসিটিক্যাল লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.১৪ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১২.৬৬ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ১ টাকা।

প্যাসেফিক ডেনিমস: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৭৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১.০৮ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ০.৩৯ টাকা। এর আগের বছর ছিল ০.৫৪ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ১৬.০৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৩ টাকা।

আলিফ ম্যানুফ্যাকচারিং কোম্পানি লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৯৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৮৫ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪৯ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৪৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯.৯৬ টাকা এবং এনওসিএফপিএস ০.০৮ টাকা (নেগেটিভ)।

এপেক্স ফুটওয়্যার: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩.২৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১২.৩০ টাকা।

শেষ তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস ৩.৮০ টাকা। এর আগের বছর ছিল ১.২৬ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ২৩৫.৮০ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৬২.০৪ টাকা।

স্কয়ার টেক্সটাইল লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.০৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১.৪৬ টাকা।

শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর, ১৭) ইপিএস হয়েছে ০.৪১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৫০ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩৮.২৪ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৭২ টাকা।

সেন্ট্রাল ফার্মাসিউটিক্যালস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৬৬ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৪১ টাকা এবং এনওসিএফপিএস ০.০২ টাকা।

কাশেম ড্রাইসেলস: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.১২ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১.২৬ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৩৮.৯৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৭১ টাকা।

আরামিট লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.১৬ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৩.০২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৪৬ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.৫৩ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪৮.৮৬ টাকা এবং এনওসিএফপিএস ১১.০১ টাকা (নেগেটিভ)।

আরএসআরএম লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩.৬৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ২.৬৭ টাকা।

শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর, ১৭) ইপিএস হয়েছে ১.৮৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ১.৭২ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ৪১.৩৭ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৪৪ টাকা।

সিনোবাংলা ইন্ডাস্ট্রিজ লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই-ডিসেম্বর,২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৩ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৬১ টাকা।

শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর, ১৭) ইপিএস হয়েছে ০.৩৯ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল ০.৪১ টাকা।

এদিকে, অর্ধবার্ষিকে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) ২৬.৮৬ টাকা এবং শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.১৪ টাকা।

নাভানা সিএনজি: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.২১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.৩৬ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.৫২ টাকা। যা এর আগে ছিল ০.৫৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩৩.৯৮ টাকা এবং এনওসিএফপিএস ২.৩৩ টাকা (নেগেটিভ)।

ফাইন ফুডস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১৮৪ টাকা। এর আগের বছরের একই সময়ে শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল ০.৪১১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১০.৬৪৯ টাকা এবং এনওসিএফপিএস ০.১৫৭ টাকা (নেগেটিভ)।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৩৯ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৪.১৯ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ২.১৪ টাকা। যা এর আগে ছিল ২.১১ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৬.৯৬ টাকা এবং এনওসিএফপিএস ৩.০১ টাকা।

কনফিডেন্স সিমেন্ট লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.৯৯ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৪.০৬ টাকা। এ সময়ে কোম্পানিটির ইপিএস কমেছে ১.০৭ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৭৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ২.৭৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭১.৯৪ টাকা এবং এনওসিএফপিএস ৭.৩৯ টাকা (নেগেটিভ)।

এপেক্স ফুডস: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৩১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.২৫ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.৮৭ টাকা। যা এর আগে ছিল ০.৭৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫১.৯৯ টাকা এবং এনওসিএফপিএস ১১.৯৭ টাকা।

এপেক্স ফুডস: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৬৪ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.৩৯ টাকা। যা এর আগে ছিল ০.৩৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১১৫.৪৮ টাকা এবং এনওসিএফপিএস ০.৪৮ (নেগেটিভ)।

রহিমা ফুড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৩৬ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.২৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২.৪৬ টাকা।

আরামিট সিমেন্ট লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২.৫৫ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৬৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৮.৬০ টাকা এবং এনওসিএফপিএস ৩.৮৬ টাকা (নেগেটিভ)।

রিজেন্ট টেক্সটাইল: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫১ টাকা।

এদিকে গত তিন মাসে (অক্টোবর-ডিসেম্বর) ইপিএস হয়েছে ০.২৩ টাকা। যা এর আগে ছিল ০.২৫ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩০.১৫ টাকা।

এপোলো ইস্পাত কমপ্লেক্স লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.১০ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.৩৬ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.০৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৬৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২.২৫ টাকা এবং এনওসিএফপিএস ০.৭১ টাকা (নেগেটিভ)।

কে এন্ড কিউ: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৭ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১.২৯ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.১৩ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৯৪ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত দায় (এনএভিপিএস) হয়েছে ১১.১৮ টাকা এবং এনওসিএফপিএস ০.১৩ টাকা (নেগেটিভ)।

ফার্মা এইড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮.০৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৪.৯০ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৫.২৩ টাকা এবং এনওসিএফপিএস ৩.৩৫ টাকা।

গ্লোবাল হেভি কেমিক্যালস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৭ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫০ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.২৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫৪.০৮ টাকা এবং এনওসিএফপিএস ১.৩০ টাকা।

জাহিন স্পিনিং মিলস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে (Restated) ০.৮২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৭৮ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে (Restated) ০.৩৮ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৩৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে (Restated) ১৩.০৪ টাকা এবং এনওসিএফপিএস (Restated) ০.৩২ টাকা।

ফার কেমিক্যালস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.১২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৪১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৪৭ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪.৬৮ টাকা এবং এনওসিএফপিএস ০.৯৪ টাকা।

বঙ্গজ লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.২৮ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৩০ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.১২ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.১৪ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২১.৮৫ টাকা এবং এনওসিএফপিএস ০.১৭ টাকা।

ফুওয়াং সিরামিকস:  অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.২২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১২.৩৩ টাকা এবং এনওসিএফপিএস ০.৩৫ টাকা (নেগেটিভ)।

সামিট অ্যালায়েন্স পোর্ট: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৩০ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৩৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৪ টাকা এবং এনওসিএফপিএস ০.৬৪ টাকা।

কেডিএস এক্সেসরিজ: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১.৩১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.২৭ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.৯১ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৮৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৩.৯৩ টাকা এবং এনওসিএফপিএস ২.৯৪ টাকা।

জুট স্পিনার্স: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৮.৫৪ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ২৩.৪৩ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪.৪৯ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১৩.২৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত দায় (এনএভিপিএস) হয়েছে ২০৫.৩৭ টাকা এবং এনওসিএফপিএস ০.০৯ টাকা (নেগেটিভ)।

ঢাকা ডাইং লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১.৫৭ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ১.৫২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির শেয়ার প্রতি লোকসান হয়েছে ০.৭৮ টাকা। এর আগের বছরের একই সময়ে লোকসান ছিল ০.৭২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে (with Revaluation reserves) ১৩.৭৬ টাকা এবং এনওসিএফপিএস ০.০০১৮ টাকা।

স্কয়্যার ফার্মা: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ৭.৯৫ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৬.৬২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ৩.৮৭ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ৩.৩৩ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৭১.৩১ টাকা এবং এনওসিএফপিএস ৮.৬৬ টাকা।

আফতাব অটো: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ১.৬৮ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ১.৪২ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির সমন্বিত ইপিএস হয়েছে ০.৬৩ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৫৮ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬০.০২ টাকা এবং এনওসিএফপিএস ১.১৮ টাকা।

জিপিএইচ ইস্পাত: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৮৯ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৭৪ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.৪৭ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৪২ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৮২ টাকা এবং এনওসিএফপিএস ০.৮৭ টাকা(নেগেটিভ)।

বিডিকম অনলাইন লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৬৬ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.৭১ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.৪২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.২৯ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৯৪ টাকা এবং এনওসিএফপিএস ০.৬৬ টাকা।

রংপুর ডেইরী ও ফুড প্রোডাক্টস লিমিটেড: অর্ধবার্ষিকে (জুলাই,২০১৭-ডিসেম্বর ২০১৭) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২২ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.২০ টাকা।

আর শেষ ৩ মাসে (অক্টোবর-ডিসেম্বর’ ১৭) কোম্পানির ইপিএস হয়েছে ০.০৪ টাকা। এর আগের বছরের একই সময়ে যা ছিল ০.০৬ টাকা।

এছাড়া ছয় মাসে কোম্পানিটির শেয়ার প্রতি প্রকৃত সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৫.৪৫ টাকা এবং এনওসিএফপিএস ০.৪১ টাকা।

 

শেয়ারবাজারনিউজ/এম.আর

আপনার মন্তব্য

Top