চলন্ত ট্রেন মাথার উপর দিয়ে গেল, তবু বেঁচে রইলেন! (ভিডিও)

শেয়ারবাজার ডেস্ক: কথায় আছে রাখে আল্লাহ মারে কে? এমনি একটি ঘটনা ঘটেছে পাশ্ববর্তী দেশ ভারতে পশ্চিমবঙ্গ রাজ্যে। সম্প্রতি পশ্চিমবঙ্গের মেদিনীপুর রেলস্টেশনে প্রতিদিনের মতোই চলছে কার্যক্রম। রেলস্টেশনে অন্যদিনের ন্যায় ট্রেন আসছে আবার ছেড়ে যাচ্ছে। এই চিত্রই দেখা
মেলে কোনো পার্থক্য ছিল না।

কিন্তু হঠাৎ করে সমবেত স্বরে চিৎকার করে উঠলেন উপস্থিত লোকজন। হলো টা কি? এই প্রশ্নের উত্তর মিলল বহু কষ্টে। চলন্ত একটি ট্রেনের নিচে পড়ে গেছেন একজন হকার। উপস্থিত সবার একই কথা লোকটি বোধহয় প্রাণ হারাল।

কিন্তু আল্লাহ যাকে বাঁচিয়ে রাখে, তাকে মারে কার সাধ্য? একটি বড় ট্রেন তার গায়ের উপর দিয়ে চলে গেলেও কোনো আঘাত লাগেনি ওই হকারের গায়ে। সে অক্ষত অবস্থাই রেললাইন থেকে হেঁটে ফিরে এলেন। এ ঘটনার মেদিনীপুর রেলস্টেশনের সব যাত্রী ও হকাররা অবাক হন।

এ সময় মেদিনীপুর রেলস্টেশনের এক যাত্রীর মোবাইলে এই চাঞ্চল্যকর ঘটনার ভিডিও ধারণ করে। পরে অবশ্য ওই রোমহর্ষক ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়ে যায়।

জানা গেছে, মেদিনীপুর স্টেশনে ও ট্রেনে বাদাম বিক্রি করেন ওই হকার। এদিন দুই নম্বর স্টেশনে দাঁড়িয়েছিল রেলগাড়িটি। এক ট্রেন থেকে আরেকটি ট্রেনে বাদাম বিক্রির তাড়া ছিল ওই ব্যক্তির। এর জন্য ব্রিজ ব্যবহার না করে ট্রেনের নীচ দিয়েই যাওয়ার চেষ্টা করেন তিনি। আর তখনই ট্রেন চলতে শুরু করে। আর এ সময় ওই হকার রেলগাড়ির নিচেই শুয়ে পড়েন। তিনি এ যাত্রায় বেঁচেও যান। কিন্তু তার বাদামের ঝুঁড়িটি পুরোপুরি নষ্ট হয়ে গেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top