থার্টিফার্স্ট নাইটে প্রস্তুত ৩০০ ডিজে!

2013-12-05_163522-300x200প্রতি বছরের ন্যায় এবারও নতুন ইংরেজি বছরকে বরণ করে নেয়ার জন্য রাজধানী ঢাকাসহ সারাদেশ বর্ণিল সাজে সাজা শুরু করেছে। চলছে ব্যাপক প্রস্তুতি। ৩১শে ডিসেম্বর রাতে চোখ ধাঁধানো সব আয়োজনে বর্ণিল হয়ে উঠবে দেশের বড় বড় হোটেল-ক্লাবগুলো। তারুণ্য ভাসবে বাঁধভাঙা জোয়ারে। থার্টিফার্স্ট নাইট উপলক্ষে ঢাকাসহ সারাদেশে নিরাপত্তা ব্যবস্থাও জোরদার করা হচ্ছে।

এদিকে এই রাতকে স্মরণীয় করে রাখতে ডিজেদের প্রস্তুতিও সম্পন্ন হয়েছে। রাজধানীসহ দেশের বিভিন্ন অভিজাত ও বিলাসবহুল হোটেল-ক্লাবে দেশী বিদেশী নারী ও পুরুষ ডিজেরা মাতাবেন রাতভর। এ আয়োজন উপভোগ করতে এরই মধ্যে চড়া দামের টিকিটও বিক্রি হচ্ছে দ্রুতগতিতে। ডিজের তালে তালে মাতোয়ারা হতে কাপল টিকিটই বেশি বিক্রি হয়েছে বলে জানা গেছে।

পাঁচ তারকা হোটেল ও ক্লাবে পারফরমের জন্য আকাশছোঁয়া অর্থের বিনিময়ে আনা হয়েছে কিছু বিদেশী নারী ডিজে ও মডেল। এসব ডিজে-মডেলের তথ্য অবশ্য খানিক গোপন রাখা হচ্ছে। এমকি হোটেল-ক্লাবগুলোর অনুষ্ঠানের পুরো তথ্যও সবাইকে দেয়া হচ্ছে না। দেশের মধ্যে ডিজে রাহাত, ডিজে সনিকা, ডিজে জান, ডিজে পরী, ডিজে সুমি, ডিজে প্রিন্স, ডিজে জাদু, ডিজে ফারজানা, ডিজে মিরাজসহ প্রায় ৩০০ ডিজে দেশের বিভিন্ন স্থানে পারফরম করবেন। এসব পার্টির মূল আকর্ষণ হচ্ছে সুন্দরী নারী ডিজে।

ঢাকায় সর্বাধিক শোতে অংশ নিচ্ছেন ডিজে পরী। র‌্যাডিসন, রিজেন্সি, অন্তর শোবিজ, উত্তরা ক্লাব, ক্যাডেট কলেজসহ প্রায় ১১টি শোতে এক ঘণ্টা করে পারফরম করবেন তিনি। ডিজে সনিকাও অংশ নিচ্ছেন একাধিক অনুষ্ঠানে। পাশাপাশি ফ্যাশন-শোগুলোতে থাকছে দেশী-বিদেশী মডেলদের বাহারি পোশাকের ক্যাটওয়াক। হোটেল রেডিসনে গ্র্যান্ড বলরুমে ‘সিম্ফনি অফ ২০১৫’ শীর্ষক জমকালো আয়োজনে পারফরম করতে যাচ্ছেন ডিজে সনিকা ও ডিজে পরী। এছাড়াও আছেন ডিজে রাহাত। তারা তিনজনই বাংলা, হিন্দি ও ইংরেজি হট গানই বাজাবেন।

এখানে জমকালো ফ্যাশন শোতে অংশ নেবেন ইমি, হীরা ও জন। থাকছে লেজার, এলইডি এবং রোবোটিক ডান্স। গান গাইবেন জেফার, সায়রা ও স্কুল অফ নিলয়। এখানকার গোল্ড সিঙ্গেল ও কাপল টিকিট ৫০০০ টাকা। গোল্ড ডায়মন্ড টিকিটের মূল্য ৭০০০ টাকা। একই হোটেলের উৎসব হলে জোক এন্টারটেইনমেন্ট আয়োজন করেছে ‘জোক নাইট’। এখানে পারফরম করবেন ডিজে জান, ডিজে ওয়াহিদসহ কয়েকজন নারী ডিজে।

ঢাকার ওয়েস্টিন হোটেলে হবে ‘রিসার্ভড’ শীর্ষক একটি পার্টির। এখানে পারফরম করবেন ডিজে প্রিন্স, ডিজে জাদু ও ডিজে ইকরাম। জমকালো ফ্যাশন শোতে অংশ নেবেন দেশের শীর্ষ নারী মডেলরা। পারফরম করবে বিভিন্ন ব্যান্ড। এখানকার টিকিট মূল্য ৫০০০ এবং ৮০০০ টাকা। রাজধানীর পাঁচ তারকা হোটেল সোনারগাঁওয়ের গ্র্যান্ড বলরুমে কমফোর্ট গ্রুপের আয়োজনে হবে চোখ ধাঁধানো ‘থার্টিফার্স্ট নাইট সেলিব্রেশন’। এখানে পারফরম করবেন ডিজে তান্নি। বিভিন্ন আইটেম গানে নাচবেন আলোচিত মডেল নায়লা নাঈম। সংগীত পরিবেশন করবেন আঁখি আলমগীর। টিকিট মূল্য ৫০০০ টাকা (সিঙ্গেল), ৭০০০ টাকা (ডিনারসহ), ১৫০০০ টাকা (ডিলাক্স রুমসহ)।

এছাড়া থার্টিফার্স্ট নাইটে ঢাকা রিজেন্সি হোটেলে আয়োজন করা হয়েছে ‘রেড ভিন্টেজ’। এখানকার মূল আকর্ষণ হলেন ডিজে পরী। এছাড়াও থাকছেন ডিজে প্রিন্স, ডিজে লিটনসহ অনেকে। বনানীর হোটেল সেরেনায় ‘ব্ল্যাকআউট এনওয়াইসি ২০১৫’ শীর্ষক নিউ ইয়ার পার্টিতে পারফরম করবেন ডিজে ফারহানা ও ডিজে মেরাজ। ঢাকার বাইরেও শ্রীমঙ্গলের গ্র্যান্ড সুলতান রিসোর্টে পারফরম করবেন ডিজে সুমি ও ডিজে মারুফ। ফুয়াং ক্লাবে হবে জমকালো পার্টি। এর বাইরেও রাজধানী ঢাকা, কক্সবাজার, সিলেট, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন হোটেল-ক্লাবে দেশী-বিদেশী ডিজে ও মডেলদের অংশগ্রহণে আয়োজন করা হবে বিভিন্ন ধরনের নিউ ইয়ার পার্টি।-মজমিন।

আপনার মন্তব্য

Top